শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৮:৩১ পূর্বাহ্ন

সর্বশেষ খবর :
লিয়াকতের অন্ধকার জগৎ, বেরিয়ে আসছে চাঞ্চল্যকর সব তথ্য সুশান্তকে খুন করেছে বন্ধু সিদ্ধার্থ! স্কুলগুলো নিরাপদে চালু করতে হাত ধোয়ার সুবিধা থাকা অবশ্যক : ডব্লিউএইচও করোনার বিফ্রিং বন্ধ হবার কারণ জানালেন স্বাস্থ্যমন্ত্রী বঙ্গবন্ধুর পলাতক ৫ খুনিকে ফিরিয়ে আনার প্রচেষ্টা চলছে: আইনমন্ত্রী কিশোরগঞ্জের বাজিতপুরে ১৭৫ পিস ইয়াবা’সহ মাদক ব্যবসায়ী আটক বৃদ্ধা করফুলাকে থাকার নতুন ঘর করে দিল প্রবাসী তোফাজ্জল কমলগঞ্জে “বৈদেশিক কর্ম সংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা” শীর্ষক প্রেস ব্রিফিং ও সেমিনার অনুষ্ঠিত হোসেনপুর প্রাথমিক বিদ্যালয় নির্মাণ কাজ বাস্তবায়ন পদ্ধতি সম্পর্কে কর্মশালা ভৈরবে সড়কের পাশে ময়লা-আবর্জনার স্তুপে পরিবেশ দূষণ, ব্যবস্থা গ্রহণে ৭দিনের আল্টিমেটাম

কটিয়াদীতে বগু মিয়ার হত্যার বিচার ও খুনিদের দ্রুত গ্রেফতারের দাবিতে মানববন্ধন

মো. এখলাছ উদ্দিন
  • আপডেট সময় বুধবার, ২৯ জুলাই, ২০২০
  • ১৭৯ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার চান্দপুর ইউনিয়নের ভাংনাদি মসজিদের সভাপতি সাইফুল ইসলাম বগু মিয়াকে নৃশংসভাবে কুপিয়ে হত্যার বিচার ও খুনিদের দ্রুত গ্রেফতারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

 

বুধবার (২৯ জুলাই) সকালে উপজেলার ভাংনাদি বগু মিয়ার বাজারে এলাকাবাসীর আয়োজনে নিহতের পরিবার প্রায় ১ ঘন্টা এই মানববন্ধন কর্মসূচি পালন করে। এসময় এলাকার নারী-পুরুষ একত্রিত হয়ে মানববন্ধনে অংশগ্রহন করেন। মানববন্ধনে বক্তারা হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার করে দ্রুত বিচার ট্রাইব্যুনালে বিচারের দাবি জানান। এছাড়াও মানববন্ধনে নিহতের স্ত্রী দিলোয়ারা ও তার বড় ছেলে ফারুক মিয়া বলেন, হত্যা মামলার প্রধান আসামী শহীদ ও তার সহযোগীদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

 

এসময় বক্তব্য রাখেন, চান্দপুর ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ড সদস্য মল্লিক মিয়া, নিহতের বড়ভাই মোজাম মিয়া, নিহতের বাতিজা মোহাম্মদ শামসুল আলম, নিহতের বড় ছেলে ফারুক মিয়াসহ আরো অনেকেই।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com