বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৯:২৫ পূর্বাহ্ন

কমলগঞ্জের ছলিমবাজার-সুনছড়া সড়ক ব্রীজের পাঠাতন ভেঙ্গে চলাচল অনুপযোগী

সালাহউদ্দিন শুভ
  • আপডেট সময় মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০
  • ১২৪ বার পড়া হয়েছে

মৌলভীবাজারের কমলগঞ্জের ছলিমবাজার-সুনছড়া,শমশেরনগর,আলীনগর,চিৎলীয়া,জাঙ্গালী,খাসীয়াপুঞ্জী রাস্তা দিয়ে প্রতিদিনই হাজার হাজার মানুষ চলাচল করলেও বর্তমানে একটি ব্রীজের পাঠাতন ভেঙ্গে যাওয়ায় যানবাহন চলাচল অনুপযোগী হয়ে গেছে। ফলে জনদূর্ভোগে পড়েছেন জনসাধারণ ও স্কুল কলেজের শিক্ষার্থী ।

 

স্থানীয়রা জানান, প্রায় ৩ বছর যাবৎ অল্প অল্প করে ভেঙ্গে বিশাল আকার ধারন করায় বর্তমানে কোন ধরনের যানবাহন চলাচল করতে পারছেনা ব্রীজটিতে। এ ব্যাপারে সংশ্লিষ্টদের অবগত করলে কোনভাবে সামান্য চলচল উপযোগী করা হয়েছে। কিন্তু তাতেও মোটরবাইক, বাইসাইকেল ব্যাতীত কিছুই চলাচল করতে পারে না।

 

জানা যায়, কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউপির ছলিমবাজার-সুনছড়া, শমশেরনগর ,আলীনগর, চিৎলীয়া,জাঙ্গালীয়া , খাসীয়াপুঞ্জীর রাস্তাটি স্কুল কলেজের শিক্ষার্থী, ব্যবসায়ীসহ সর্বস্তরের জনসাধারণে জেলা ও উপজেলা সদরে চলাচলের একমাত্র রাস্তা। রাস্তার উপরের ব্রীজটি অল্প অল্প করে ভেঙ্গে এখন বিশাল আকার ধারন করছে। বর্তমানে এই রাস্তা দিয়ে কোন ধরনের যানবাহন চলাচল করতে পারছেনা।

স্থানীয় ইউপি চেয়ারম্যান ফজলুল হক বাদশা ও সদস্য সুকুমার দেবনাথ জানান, প্রায় ৩ বছর যাবৎ অল্প অল্প করে ভেঙ্গে বিশাল আকার ধারন করায় চলাচল অনুপযোগী ব্রীজটি। তারা ব্রীজটির বিষয়ে উপজেলা পরিষদ মিটিংয়ে ও প্রকৌশলীর অফিসেও জানিয়েছেন। এ বিষয়ে কমলগঞ্জ উপজেলা প্রকৌশলী মো: জাহিদুল ইসলাম বলেন, স্থানীয়রা অবগত করায় ব্রীজটির জন্য প্রকল্প পাঠানো হয়েছে। আগামী বছরে কাজ শুরু হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com
%d bloggers like this: