বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৬:৪১ অপরাহ্ন

কমলগঞ্জে প্রচন্ড গরমে স্ট্রোক করে ফেরিওয়ালা বৃদ্ধের মৃত্যু

সালাহউদ্দিন শুভ
  • আপডেট সময় শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০
  • ১৮২ বার পড়া হয়েছে

মৌলভীবাজারের কমলগঞ্জে প্রতিদিনের মত শনিবার সকালে নিজের বাইসাইকেল করে বিভিন্ন ধরণের প্লাস্টিক সামগ্রী ফেরিকালে প্রচন্ড গরমে স্ট্রোক করে পড়ে গিয়ে রাস্তায় মৃত্যুবরণ করেন এক বৃদ্ধ ফেরিওয়ালা। শনিবার (৫ সেপ্টেম্বর) সকাল ১০টায় সীমান্তবর্তী ইসলামপুর ইউনিয়নের কুরমা এলাকায় এ ঘটনাটি ঘটে।

মৃত বৃদ্ধার নাম আব্দুল খালেক (৫৫)। তিনি ৪ মেয়ে ও এক ছেলে সন্তানের বাবা। গ্রামের বাড়ি চাপাই নবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শাহাপাড়া বটতলীয়া গ্রামে। তিনি অন্যান্য ফিরিওয়ালাদের সাথে কমলগঞ্জে বসবাস করে সকালে বের হয়ে সারা দিন ঘুরে বিভিন্ন স্থানে প্লাস্টিক সামগ্রী বিক্রি করতেন। প্রতি দিনের মত শনিবার সকালে বের হলে সকালে খরতাপের মাঝে প্লাস্টিক সামগ্রীবাহী বাইসাইকেল চালিয়ে আকস্মিকভাবে স্ট্রোক করে রাস্তায় পড়েই মৃত্যুবরণ করেন।

 

ঘটনার খবর পেয়ে কমলগঞ্জ থানার এসআই সিরাজুল ইসলাম মৃত দেহের সুরতহাল তৈরী করেন। এসআই সিরাজুল ইসলাম বলেন, গত কয়েকদিন ধরে প্রচন্ত খরতাপ চলছে। বিশেষ করে শনিবার সকাল ৯টা থেকে খরতাপের মাত্রা ছিল অনেক বেশী। এরই মাঝে বৃদ্ধ ফেরিওয়ালা আব্দুল খালেক মালামালসহ বাইসাইকেল চালিয়ে যাবার সময় স্ট্রোক করেন।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশটি তার পরিবার সদস্যদের কাছে পৌছাতে পুলিশ সার্বিক সহযোগিতা করছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com
%d bloggers like this: