শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

কমলগঞ্জে বঙ্গবন্ধু-বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

সালাহ উদ্দিন শুভ, মৌলভীবাজার
  • আপডেট সময় রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ১০ বার পড়া হয়েছে
কমলগঞ্জে বঙ্গবন্ধু-বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
মৌলভীবাজারের কমলগঞ্জে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। টুর্নামেন্টে মোট ২০টি দল অংশগ্রহণ করে।
রবিবার (৩১ জুলাই) বিকেলে উপজেলা প্রশাসন ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে অনুষ্ঠিত ছেলেদের খেলায় কমলগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ২-০ গোলে উত্তর কাঁঠালকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে এবং মেয়েদের খেলায় ট্রাইব্রেকারে কাউয়ারখলা সরকারি প্রাথমিক বিদ্যালয় ১-০ দেওড়াছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
খেলা শেষে অনলাইনে মাধ্যমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত উদ্দিন এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. রফিকুর রহমান। কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আছলম ইকবাল মিলন, কমলগঞ্জ পৌর মেয়র মো. জুয়েল আহমদ, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্য(তদন্ত)আব্দুর রাজ্জাক, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ বুলবুল, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অধ্যক্ষ হেলাল উদ্দিন, উপজেলা শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম তালুকদার, সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জয় কুমার হাজরা, বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, সাবেক উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম মোসাদ্দেক আহমেদ মানিক, কমলগঞ্জ আলীনগর ইউপি চেয়ারম্যান নিয়াজ মুর্শেদ রাজু ও সংবাদকর্মীবৃন্দ।

দুইদিন খেলায় পরিচালনার দায়িত্বে ছিলেন, মুজিবুর রহমান দুলু, সৈয়দ তারেকুর রহমান, আব্দুল করিম, মো. ফয়সল আল কয়েস চৌধুরী, আলম হোসেন ও ফরিদ মিয়া।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com