বুধবার, ১৯ মে ২০২১, ০৫:১৬ পূর্বাহ্ন

করোনার থাবা: অবশেষে আইপিএল স্থগিত

স্পোর্টস ডেস্ক
  • আপডেট সময় মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ৮০ বার পড়া হয়েছে
করোনার থাবা: অবশেষে আইপিএল স্থগিত

করোনাভাইরাসের সংক্রমণ দেখা দেওয়ায় ক্রিকেটের সবচেয়ে জমজমাট আসর আইপিএল স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড- বিসিসিআই।

ইএসপিএন ক্রিকইনফো-এর এক প্রতিবেদনে বলা হয়, তিনটি দলের সদস্যদের মধ্যে ভাইরাসটির উপস্থিতি দেখা দেওয়ায় এই সিদ্ধান্ত জানিয়েছে তারা।

মঙ্গলবার দুপুরে সানরাইজার্স হায়দরাবাদের কিপার-ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা কোভিড পজিটিভ হওয়ার খবর প্রকাশের পর টুর্নামেন্ট স্থগিত করার এই ঘোষণা দেওয়া হলো। এবারের আইপিএলে টুর্নামেন্টের জৈব-সুরক্ষা বলয়েও বেশ কয়েকজন ক্রিকেটার ও বিভিন্ন দলের সাপোর্ট স্টাফের অনেকে আক্রান্ত হওয়ার পর এলো এই সিদ্ধান্ত।

বিষয়টি নিশ্চিত করেছেন আইপিএল চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল। তিনি বলেন, সবার নিরাপত্তার কথা বিবেচনা করেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

ভারতে একদিকে জ্বলছে শ্মশান, খোড়া হচ্ছে একের পর এক কবর। আর অন্যদিকে চলছিলো জাঁকজমকপূর্ণ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসর। এ নিয়ে এতোদিন অনেক সমালচনা হয়েছে। অবশেষে সবার নিরাপত্তার বিষয়টি বিবেচনা করে আসরটি স্থগিত করলো কর্তৃপক্ষ।

এনডিটিভি বরাতে জানা যায়, কলকাতা নাইট রাইডার্স, চেন্নাই সুপারকিংস ও সানরাইজার্স হায়েদ্রাবাদের বেশ কিছু খেলোয়াড় ও কর্মচারি ভাইরাসটিতে পজিটিভ শনাক্ত হয়েছেন। এদের মধ্যে আছেন কলকাতার ভারুন চক্রবর্তী ও সান্দিপ ওয়ারের, চেন্নাইয়ের বোলিং কোচ লক্ষীপতি বালাজি এবং স্টাফদের বেশ কয়েকজন, হায়েদ্রাবাদের ঋদ্ধিমান সাহা করোনায় আক্রান্ত হয়েছেন।

amena.com.bd

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: