সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৩:৩০ পূর্বাহ্ন

কিশোরগঞ্জের কারাগা‌রে ক‌য়েদির মৃত্যু

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় শনিবার, ৬ মার্চ, ২০২১
  • ৮২ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জের কারাগারে এক কয়েদির মৃত্যুর ঘটনা ঘটেছে। শনিবার (০৬ মার্চ) অসুস্থ অবস্থায় বেলা ১১টায় কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হ‌লে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শাহীন মিয়া (৫০) ভৈরব পৌরসভার জগন্নাথপুর মধ্যপাড়া গ্রা‌মের শাহজাহান মিয়ার ছেলে।

 

জানা যায়, কিশোরগঞ্জ ও নরসিংদী জেলায় পৃথক দু’টি হত্যা মামলায় তার ৬০ বছরের সশ্রম কারাদণ্ড হয়েছিল। কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে সাজা খাটা অবস্থায় সেখান থেকে গত ২০ জানুয়ারি তাকে কিশোরগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়েছিল।

কারাগার সূত্র জানায়, সকালে কয়েদি শাহীন মিয়া বুকে ব্যথা অনুভব করার কথা জানান। পরে সকাল ১০টা ১০ মিনিটে তাকে কারাগার থেকে দ্রুত শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বেলা ১১টায় সেখানে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হৃদরোগে আক্রান্ত হয়ে কয়েদি শাহীন মিয়ার মৃত্যু হয়েছে বলেও জানান জেলার নাশির।

তিনি আরো জানান, হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যুর বিষয়টি পরিবারের লোকজনদের জানানো হয়েছে। এছাড়া লাশ ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে।

শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের বি‌শেষজ্ঞ চিকিৎসক আবদুল ওয়াহাব বাদল জানান, রোগীকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। সম্ভবত তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন।

amena.com.bd

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Theme Customized by Le Joe
%d bloggers like this: