সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৯:৪৫ পূর্বাহ্ন

কিশোরগঞ্জের ভৈরবে দ্বিতীয় পর্যায়ে গৃহহীন পরিবারের মাঝে জমিসহ ঘর বিতরণ

হৃদয় আজাদ, ভৈরব প্রতিনিধি
  • আপডেট সময় রবিবার, ২০ জুন, ২০২১
কিশোরগঞ্জের ভৈরবে দ্বিতীয় পর্যায়ে গৃহহীন পরিবারের মাঝে জমিসহ ঘর বিতরণ

কিশোরগঞ্জের ভৈরবে দ্বিতীয় পর্যায়ে ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমিসহ ঘর বিতরণ করা হয়েছে। ভৈরব উপজেলার গজারিয়া ইউনিয়নের ৪টি ও সাদেকপুর ইউনিয়নের ১টি মোট ৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ২শতক জমির উপর দুই কক্ষ বিশিষ্ট আধা পাকা ঘরের চাবি ও প্রয়োজনীয় দলিলপত্র বিতরণ করা হয়।

 

রোববার (২০ জুন) সকাল ১১টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের ২য় পর্যায় এর শুভ উদ্বোধন করেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ২য় পর্যায়ে সারাদেশে একযুগে ৫৩হাজার ৩শ ৪০টি পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হয়।

ভৈরব উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া। এছাড়াও অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন পৌর মেয়র আলহাজ্ব ইফতেখার হোসেন বেনু, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম, ভৈরব শহর পুলিশ ফাড়িঁর ইনচার্জ শ্যামল মিয়া প্রমূখ। এছাড়াও অনুষ্ঠানে প্রশাসন ও পরিষদের অন্যান্য কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধিবৃন্দসহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

করোনা মহামারীতে প্রদানমন্ত্রীর এ উপহার পেয়ে কৃতজ্ঞতা ও ধন্যবাদ প্রকাশ করেছেন উপকারভোগী পরিবার গুলো।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: