শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৫:৪৬ অপরাহ্ন

কিশোরগঞ্জে আইপিএল খেলার জুয়ার আসরে র‌্যাবের অভিযান

মো: আল-আমীন
  • আপডেট সময় শনিবার, ৩১ অক্টোবর, ২০২০
  • ২৬৭ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জে আইপিএল খেলার জুয়ার আসরে অভিযান চালিয়েছে র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্প। এসময় ১৩ জন জুয়ারীকে জরিমানা ও বিভিন্ন মেয়াদে সাজা প্রদান।

 

গতকাল শুক্রবার (৩০ অক্টোবর) রাতে কিশোরগঞ্জ জেলার সদর থানাধীন হারুয়া মোড় এলাকা হতে আবজাল হোসেন (২২), পিতা-মোঃ বাদল মিয়া, সাং-হারুয়া, সাগর (২০), পিতা-মফিজ উদ্দিন, সাং- কাতিয়ারচর, মোঃ মামুন মিয়া (১৮), পিতা-সাইফুল ইসলাম, সাং-হারুয়া সওদাগর পাড়া, মোঃ হেলাল (২২), পিতা-মোঃ ফিরোজ মিয়া, সাং-সওয়াদগরপাড়া, রিপন (২২), পিতা-মরম আলী, সাং-হারুয়া, মোঃ সাদ্দাম মিয়া (২০), পিতা-মোঃ মানিক মিয়া, সাং-হারুয়া, মোঃ জাহাঙ্গীর (১৯), পিতা-মোঃ মতি মিয়া, সাং-হারুয়া সওদাগর পাড়া, ইমন (১৯), পিতা-ইসলাম মিয়া, সাং-হারুয়া, আক্তার হোসেন (৩৫), পিতা-বাদল মিয়া, সাং-হারুয়া,  সেলিম (২৭), পিতা-মৃত মানিক মিয়া, সাং-হারুয়া, মোঃ সাব্বির আহমেদ (১৭), পিতা-মাসুদ, সাং-হারুয়া, মোঃ সিয়াম (১৭), পিতা-মোঃ ইব্রাহীম মোল্লা, সাং-হারুয়া চৌরাস্তা ও ইয়াসিন আরাফাত (১৮), পিতা-মোঃ হযরত আলী, সাং-হারুয়া সাং থানা ও জেলা- কিশোরগঞ্জদের-কে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প কোম্পানী কমান্ডার এবং নির্বাহী ম্যাজিষ্ট্রেট অর্ণব দত্ত, জেলা প্রশাসকের কার্যালয়, কিশোরগঞ্জ এর নেতৃত্বে একটি আভিযানিক দল জুয়া খেলার নগদ ৫ হাজার ৭শত ৫০ টাকা’সহ গ্রেফতার করে।

 

গ্রেফতারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে দীর্ঘদিন যাবৎ এলাকায় ক্রিকেট খেলার উপরে টাকার বিনিময়ে জুয়া খেলে আসছিল বলে স্বীকার করে। উক্ত আসামীদেরকে তাৎক্ষণিকভাবে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে দোষী সাব্যস্ত করে নির্বাহী ম্যাজিষ্ট্রেট অর্ণব দত্ত, জেলা প্রশাসকের কার্যালয়, কিশোরগঞ্জ কর্তৃক ০১নং হইতে ১০নং আসামীকে পাঁচ দিনের বিনাশ্রম কারাদন্ড এবং ১১নং হইতে ১৩নং আসামীকে একশত টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com
%d bloggers like this: