শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।
সর্বশেষ খবর :
চুরি করা গরু জবাই করে মাংস পাচারকালে আটক-২ মৌলভীবাজারে কোটা সংস্কারের নামে দেশব্যাপী নৈরাজ্যের প্রতিবাদে মানববন্ধন ‘কোটা আন্দোলনকারীদের আলোচনার প্রস্তাবকে স্বাগত জানিয়েছে প্রধানমন্ত্রী, আজকেই বসতে প্রস্তুত’ মৌলভীবাজারে জেলা জামায়াতের আমীর গ্রেফতার সব অনভিপ্রেত ঘটনায় বিচারবিভাগীয় তদন্ত হবে: প্রধানমন্ত্রী হঠাৎ ঢাকা বিশ্ববিদ্যালয়ে শিক্ষামন্ত্রী আমার বিশ্বাস উচ্চ আদালতে ন্যায়বিচার পাবে শিক্ষার্থীরা: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার আহ্বান পুলিশের যাত্রাবাড়ীতে সড়ক অবরোধ করে বিক্ষোভ, মেয়র হানিফ ফ্লাইওভারের টোল প্লাজায় আগুন

কিশোরগঞ্জে আদালত থেকে আসামির পলায়ন, ৫ পুলিশ প্রত্যাহার

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় রবিবার, ১৯ মে, ২০১৯
  • ৮২৯ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জ আদালত প্রাঙ্গণ থেকে হাতকড়াসহ মুর্শেদ মিয়া (২৭) নামে মাদক মামলার এক আসামি পালিয়ে গেছে। এ ঘটনায় দায়িত্বে অবহেলার অভিযোগে ভৈরব থানার পাঁচজন কনস্টেবলকে প্রত্যাহার করা হয়েছে। 

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেছুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। পুলিশ ও অন্যান্য সূত্রে জানা গেছে, ভৈরব উপজেলার মানিকদি গ্রামের আক্কাছ মিয়ার ছেলে মুর্শেদ মিয়াকে শনিবার ১৫ পিস ইয়াবাসহ মানিকদি থেকে পুলিশ গ্রেফতার করে। আজ রবিবার এ সংক্রান্ত মামলায় পুলিশ তাকে কিশোরগঞ্জ আদালতে পাঠায়। 

এ সময় দায়িত্বে ছিলেন ভৈরব থানার পাঁচজন কনস্টেবল। আদালত প্রাঙ্গনে পুলিশের চোখ ফাঁকি দিয়ে আসামী মুর্শেদ মিয়া হাতকড়াসহ পালিয়ে যায়। অনেক খোঁজাখুজি করেও তাকে ধরতে পারেনি পুলিশ।

এ ঘটনায় দায়িত্বে অবহেলা অভিযোগে পুলিশের পাঁচ কনস্টেবলকে প্রত্যাহার করা হয়েছে। তারা হলেন নাজিম উদ্দিন, ফয়সাল মিয়া, মোমতাজ উদ্দিন, শাহজাহান ও জয়নাল।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com