রবিবার, ১৩ জুন ২০২১, ০৭:৩২ অপরাহ্ন

কিশোরগঞ্জে ইয়াবা’সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৫৭ বার পড়া হয়েছে
কিশোরগঞ্জে ইয়াবা’সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

কিশোরগঞ্জ সদরের যশোদল ইউনিয়ন থেকে ইয়াবা ও মাদক বিক্রির টাকা’সহ মো: আরজু মিয়া (২৮) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প। গ্রেফতারের সময় তার কাছ থেকে ১৪৬ পিস ইয়াবা ও মাদক বিক্রির ১ হাজার ১০০ টাকা উদ্ধার করা হয়।

আজ শনিবার (১৩ ফেব্রুয়ারি) বিকালে গোপন সংবাদের ভিত্তিতে কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদলে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। সে কিশোরগঞ্জ সদর উপজেলার কুতকাইল গ্রামের মো. দুলাল মিয়ার ছেলে।

মিঠামইনে দ্বিতীয় শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় যুবক গ্রেপ্তার

র‌্যাব-১৪, সিপিসি-২ জানান, একটি মাদক ব্যবসায়ী চক্র মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি ও খুচরা বিক্রয় করে আসছে। এর সত্যতা যাচাইয়ের জন্য মাদক ব্যবসায়ী চক্রটির উপর র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। এজন্য শনিবার বিকেলে কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল ইউনিয়নে অভিযান চালায় র‌্যাবের একটি চৌকস দল এবং অভিযানে তাকে ইয়াবা ও মাদক বিক্রির টাকা’সহ গ্রেফতার করা হয়। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ, কাপড় ব্যবসায়ী গ্রেফতার

আটক মাদক ব্যবসায়ী মো. আরজু মিয়ার বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছে র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্প।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

One response to “কিশোরগঞ্জে ইয়াবা’সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার”

  1. escort bayan says:

    I am passing through a very bad time i. e. extremely bad. I have consulted lot of astrologers during this time, but no one could give me any satisfaction. I wantef to know when the situation will improve, all predictions were fake. Philomena Homer Minardi

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: