রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৪:৫৭ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে একই রশিতে মা-মেয়ের ঝুলন্ত লাশ উদ্ধার

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৬০ বার পড়া হয়েছে
কিশোরগঞ্জে একই রশিতে মা-মেয়ের ঝুলন্ত লাশ উদ্ধার

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলায় একই রশিতে ঝুলন্ত অবস্থায় মা ও মেয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার দামিহা ইউনিয়নের রাহেলা গ্রামে নিজ বাড়ি থেকে গতকাল সোমবার রাত সাড়ে ১০টার দিকে তাদের লাশ উদ্ধার করা হয়।

 

তাড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দাম্পত্য কলহের জের ধরে গৃহবধূ শাহনাজ (২৮) ও তাঁর মেয়ে ষষ্ঠ শ্রেণির ছাত্রী প্রিয়তী (১২) আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। লাশ উদ্ধারের সময় শাহনাজের স্বামী পারভেজ আহমেদ ওরফে উমায়েরকে বাড়িতে পাওয়া যায়নি। উমায়ের ও শাহনাজ একসময় ওমানে শ্রমিকের কাজ করতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ১৩ থেকে ১৪ বছর আগে রাহেলা গ্রামের বাসিন্দা পারভেজ আহমেদ ওরফে উমায়েরের সঙ্গে যশোরের বাসিন্দা শাহনাজের বিয়ে হয়। সম্প্রতি উমায়ের নরসিংদীতে আরেকটি বিয়ে করেছেন সন্দেহে তাঁদের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়। এ নিয়ে তাঁদের মধ্যে প্রায়ই ঝগড়া-বিবাদ হতো। পরিবারে এসব অশান্তির কারণে গতকাল সোমবার রাতে নিজ বাড়িতে রশিতে ঝুলে মা ও মেয়ে আত্মহত্যা করেছে বলে সবাই ধারণা করছেন।

পরে খবর পেয়ে দরজা ভেঙে মা ও মেয়ের লাশ উদ্ধার করে পুলিশ। এরপর লাশ দুটি তাড়াইল থানায় নিয়ে যাওয়া হয়। আজ মঙ্গলবার ময়নাতদন্তের জন্য লাশ দুটি কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে বলে জানিয়েছেন ওসি মুজিবুর রহমান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com
%d bloggers like this: