শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।
সর্বশেষ খবর :

কিশোরগঞ্জে বঙ্গবন্ধুর নামে ফুটবল টুর্নামেন্ট শুরু

স্পোর্টস ডেস্ক
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
  • ২০ বার পড়া হয়েছে
কিশোরগঞ্জে বঙ্গবন্ধুর নামে ফুটবল টুর্নামেন্ট শুরু

ঝিমিয়ে পড়া ক্রীড়াঙ্গনকে উজ্জীবিত করার লক্ষ্য নিয়ে কিশোরগঞ্জে শনিবার থেকে শুরু হতে যাচ্ছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২৩।

বৃহস্পতিবার (১লা জুন) জেলা শহরের পুরাতন স্টেডিয়ামে ঢাকা সোনালী অতীত ও কিশোরগঞ্জ সোনালী অতীতের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ দিয়ে উদ্বোধন হবে এ ফুটবল প্রতিযোগিতা। ৪ জুন থেকে টর্নামেন্টের মূল খেলাগুলো অনুষ্ঠিত হবে। কিশোরগঞ্জ পৌরসভা মেয়র মাহমুদ পারভেজের ব্যক্তিগত উদ্যোগে অনুষ্ঠিত হচ্ছে এ টুর্নামেন্ট।

দুপুরে এ উপলক্ষে পুরাতন স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে টুর্নামেন্টের আয়োজন ও এর উদ্দেশ্য নিয়ে কথা বলেন কিশোরগঞ্জ পৌরসভার মেয়র। বক্তব্যের পর তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

সংবাদ সম্মেলনে বলা হয়, আটটি দল নকআউট পদ্ধতিতে টুর্নামেন্টে খেলবে। এর মধ্যে চারটি জেলা দল ও চারটি উপজেলা দল রয়েছে। দলগুলো হচ্ছে, কিশোরগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া, নেত্রকোনা, নারায়ণগঞ্জ, ভৈরব, কুলিয়ারচর, কটিয়াদী ও হোসেনপুর।

আগামী ১৩জুন টর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। ফুটবল টুর্নামেন্ট উপলক্ষে উদ্বোধনের দিন বর্ণাঢ্য সাংস্কৃতিক আয়োজন করা হয়েছে। টুর্নামেন্ট উদ্বোধন করবেন কিশোরগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ।

সংবাদ সম্মেলনে কিশোরগঞ্জের সাবেক ফুটবল খেলোয়াড় শফিকুল ইসলাম সুরুজ, এমাদাদুল হক পিটু, লায়েক আলী ও নূরুল ইসলামসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকেরা উপস্থিত ছিলেন।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

2 responses to “কিশোরগঞ্জে বঙ্গবন্ধুর নামে ফুটবল টুর্নামেন্ট শুরু”

  1. Kiralık web sitesinin avantajları nelerdir neden web sitesi kiralamalıyız ?

  2. Kiralık web sitesi nedir

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com