সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৮:৪৭ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান বিষয়ে অবহিতকরণ সভা

মো: আল-আমীন, কিশোরগঞ্জ
  • আপডেট সময় শুক্রবার, ১৮ জুন, ২০২১
কিশোরগঞ্জে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান বিষয়ে অবহিতকরণ সভা
মুজিববর্ষ উপলক্ষে ২য় পর্যায়ে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উপর কিশোরগঞ্জ জেলার সাংবাদিকবৃন্দের সাথে ‘অবহিতকরণ সভা’ অনুষ্ঠিত হয়।
” আশ্রয়ণের অধিকার, শেখ হাসিনার উপহার ” ‘মুজিববর্ষে বাংলাদেশের একটি মানুষও গৃহহীন থাকবে না’ মাননীয় প্রধানমন্ত্রীর এ নির্দেশনা বাস্তবায়নের ধারাবাহিকতায় চলমান কার্যক্রমের অংশ হিসেবে আগামী রোববার সারাদেশে আবারও ঘর উপহার প্রধান করা হবে।
শুক্রবার (১৮ জুন) কিশোরগঞ্জ সার্কিট হাউজ সম্মেলন কক্ষে এ অবহিতকরণ সভা’ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক  মোহাম্মদ শামীম আলম। এ সময় উপস্থিত ছিলেন উপপরিচালক, স্থানীয় সরকার, অতিরিক্ত জেলা প্রশাসকগণ, জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি), কিশোরগঞ্জ সদর। কিশোরগঞ্জ জেলায় মুজিববর্ষ উপলক্ষে ২য় পর্যায়ে ভুমিহীন ও গৃহহীনদের ৬৩১টি ঘর প্রদান করা হবে।
আগামী রোববার (২০ জুন) সকাল সাড়ে ১০ ঘটিকায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জমি ও গৃহ প্রদান অনুষ্ঠানের শুভ উদ্বোধন করবেন।
কিশোরগঞ্জের সকল উপজেলায় স্থানীয় জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধি এবং গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে সংশ্লিষ্ট উপজেলা প্রশাসন কর্তৃক উক্ত উদ্বোধনী অনুষ্ঠান বড় পর্দায় সম্প্রচার করা হবে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: