রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০১:৪০ অপরাহ্ন

কিশোরগঞ্জে মুজিব শতবর্ষ উপলক্ষে মেয়র প্রার্থী লিমনের আনন্দ শোভাযাত্রা

মো: আল-আমীন
  • আপডেট সময় বুধবার, ১৮ নভেম্বর, ২০২০
  • ১৮৮ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জে মুজিব শতবর্ষ উপলক্ষে দুপুরে কিশোরগঞ্জ পৌরসভার মেয়র প্রার্থী সদ্য সাবেক কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি শফিকুল গণি ঢালী লিমন এর পক্ষ থেকে আনন্দ শোভাযাত্রা বের হয়েছে।

 

আজ বুধবার (১৮ নভেম্বর) কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়াম থেকে শোভাযাত্রাটি শুরু হয়ে কিশোরগঞ্জ হারুয়া চৌরাস্তা মোড়ে এসে শেষ হয়। শোভাযাত্রা শুরু হওয়ার আগে সকলের মাঝে মাস্ক বিতরণ এবং সরকারের বিভিন্ন উন্নয়নের আলোচনা করা হয়। আনন্দ শোভাযাত্রায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মহামান্য রাষ্ট্রপতি আব্দুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শহীদ সৈয়দ নজরুল ইসলাম’সহ কেন্দ্রীয় নেতাকর্মীদের ফেষ্টুন সবার হাতে হাতে শোভা পেতে দেখা যায়।

 

এদিকে আসন্ন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে লিমন ঢালীর সমর্থনে প্রায় ১০/১২ হাজার নারী-পুরুষ শোভাযাত্রায় অংশগ্রহণ করে। লিমন ঢালীকে আগামী নির্বাচনে কিশোরগঞ্জ পৌরসভার মেয়র দেখতে চায় বলে স্লোগান দিয়েছে মিছিলে অংশগ্রহণকারী নারী-পুরুষ। দুপুরের দিকে বর্ণাঢ্য শোভাযাত্রায় শহরের যান চলাচল প্রায় ঘণ্টাখানেকের জন্য অচল হয়ে পড়ে।

 

শোভাযাত্রা শেষে সকলের উদ্দেশ্যে লিমন ঢালী বলেন, মুজিব শতবর্ষের আনন্দ শোভাযাত্রায় অংশগ্রহণ করার জন্য সকলকে ধন্যবাদ। আর আপনারা আমার প্রতি যে ভালোবাসা দেখিয়েছেন তার বাস্তবায়ন করার জন্য মাঠে কাজ চলমান আছে। ইনশাল্লাহ আমরা জয় নিয়েই ঘরে ফিরব। কিশোরগঞ্জ পৌরসভাকে সেবার মান বৃদ্ধি করে একটি মডেল পৌরসভা সবাইকে উপহার দিবো।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com