শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১০:০৪ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।
সর্বশেষ খবর :

কিশোরগঞ্জে সৈয়দ নজরুল ইসলামের ছেলের মনোনয়নপত্র বাতিল

ডেস্ক নিউজ
  • আপডেট সময় রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩
  • ৩২ বার পড়া হয়েছে
কিশোরগঞ্জে সৈয়দ নজরুল ইসলামের ছেলের মনোনয়নপত্র বাতিল

কিশোরগঞ্জের ৬টি আসনের ৩টিতে মনোনয়নপত্র যাচাই-বাছাইকালে এক শতাংশ ভোটারের স্বাক্ষরিত তালিকায় গরমিল থাকায় কিশোরগঞ্জ-১ আসনে স্বতন্ত্র প্রার্থী ও প্রধানমন্ত্রীর সাবেক সামরিক সচিব মেজর জেনারেল (অব.) সৈয়দ সাফায়েতুল ইসলামের মনোনয়নপত্রটি বাতিল করেন জেলা রিটার্নিং কর্মকর্তা ও কিশোরগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ।

কিশোরগঞ্জ-০১ আসনে (কিশোরগঞ্জ সদর ও হোসেনপুর) স্বতন্ত্র প্রার্থী সৈয়দ সাফায়েতুল ইসলামের সমর্থনকারীর মধ্যে মৃত ব্যক্তির পক্ষে তাঁর ছেলে আবেদনপত্রে স্বাক্ষর করেন। যাচাই-বাছাই কমিটি এটি আমলে নিয়ে মনোনয়নপত্রটি বাতিল করেন। 

এ বিষয়ে সৈয়দ সাফায়েতুল ইসলাম বলেন, ‘অদৃশ্য কারণে আমার মনোনয়নপত্রটি বাতিল করা হয়েছে। আমি আপিল করব।’

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, কিশোরগঞ্জের ছয়টি আসনের মধ্যে আজ রোববার (০৩ ডিসেম্বর) তিনটি আসনের (১, ২ ও ৩) মনোনয়নপত্র যাচাই-বাছাই হয়। এই তিনটি আসনে মোট ৩০ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। এর মধ্যে ৯ জনের মনোনয়নপত্র বাতিল ও পাঁচজনের মনোনয়নপত্র স্থগিত করা হয়েছে।

জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ বলেন, বিভিন্ন কারণে ৯ জন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল এবং পাঁচজন প্রার্থীর মনোনয়নপত্র স্থগিত করা হয়েছে। যাঁদের মনোনয়নপত্র বাতিল ও স্থগিত হয়েছে, তাঁদের আপিল করার সুযোগ রয়েছে।

সৈয়দ সাফায়েতুল ইসলাম মুজিবনগর সরকারের অস্থায়ী রাষ্ট্রপতি ও জাতীয় নেতা শহীদ সৈয়দ নজরুল ইসলামের ছেলে। কিশোরগঞ্জ-১ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে তিনি মনোনয়নপত্র সংগ্রহ করে জমা দিয়েছিলেন।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com