সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৪:২৩ পূর্বাহ্ন

কিশোরগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের নতুন কমিটি গঠন

মো: আল-আমীন
  • আপডেট সময় রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০
  • ৩১৭ বার পড়া হয়েছে

আগামী তিন বছরের জন্য দ্বিতীয় মেয়াদে কিশোরগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। শনিবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় কিশোরগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের কার্যালয়ে এক সভায় এ সিদ্ধান্ত হয়।

.

চ্যানেল আইয়ের কিশোরগঞ্জ প্রতিনিধি শাহ আজিজুল হককে সভাপতি, সময় টিভির জেলা প্রতিনিধি নূর মোহাম্মদকে কার্যকরী সভাপতি ও মাছরাঙা টেলিভিশনের জেলা প্রতিনিধি বিজয় রায় খোকাকে সাধারণ সম্পাদক করে কিশোরগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। সভায় সভাপতিত্ব করেন কিশোরগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি শাহ আজিজুল হক।

.

২০১৭ সালে টেলিভিশন সাংবাদিকদের সংগঠন হিসেবে কিশোরগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের আত্মপ্রকাশ করে। ওই কমিটির মেয়াদ শেষ হওয়ায় নতুনভাবে এই কার্যকরী কমিটি গঠন করা হয়। এ কমিটি আগামী তিন বছর (২০২৩ সাল পর্যন্ত) দায়িত্ব পালন করবে। নতুন কার্যকরী কমিটির অন্যরা হচ্ছেন, সহ-সভাপতি শফিক আদনান (এটিএন নিউজ), যুগ্ম-সম্পাদক শরীফুল আলম (ডিবিসি নিউজ) ও ইমরুল হক শিল্পী (এসএ টিভি), সাংগঠনিক সম্পাদক সুলতান রায়হান ভূঞা রিপন (বাংলা টিভি), কোষাধ্যক্ষ টিটু দাস (নিউজ টিয়েন্টিফোর), প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল্লাহ আল মামুন পলাশ (মাই টিভি)। কার্যকরী সদস্য যাথাক্রমে সুলতান মাহমুদ কনিক (চ্যানেল টুয়েন্টিফোর) ও রুমন চক্রবর্তী (এশিয়ান টিভি)।

.

সভায় কিশোরগঞ্জে কর্মরত টেলিভিশন সাংবাদিকদের পেশাগত উৎকর্ষতা ও পারস্পরিক সহযোগিতা বৃদ্ধির বিষয়ে আলোকপাত করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com