বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০১:২৬ পূর্বাহ্ন

সর্বশেষ খবর :

ইয়াবা ও গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক কুমিল্লা র‌্যাব-১১

আব্দুল্লাহ আল মানছুর
  • আপডেট সময় শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০
  • ১১৭ বার পড়া হয়েছে

র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল আজ (১৪ আগস্ট) ভোর রাতে কুমিল্লা জেলার কোতয়ালি থানাধীন গোবিন্দপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৮৬০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

 

গ্রেফতারকৃত ব্যক্তিরা কুমিল্লা জেলার মৃত তাহের মিয়ার পুত্র মোশারফ হোসেন, মৃত আব্দুল জলিলের পুত্র এরশাদ (৩৫), মৃত সুলতান আহম্মেদের পুত্র শাহে এমরান (২৪), শহিদ উল্লাহার পুত্র ফিরোজ (২২) উভয় সাং: গোবিন্দপুর, কুমিল্লা কোতয়ালী থানাধীন।

 

এছাড়াও র‌্যাব-১১, সিপিসি-২ এর অপর একটি আভিযানিক দল আজ সকালে কুমিল্লা জেলার কোতয়ালি থানাধীন আলেখারচর বিশ্বরোড এলাকায় পৃথক একটি অভিযান পরিচালনা করে ৩ কেজি গাঁজাসহ ১ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত ব্যক্তি নেত্রকোণা জেলার পূর্বধলা থানার পাইকুরা গ্রামের আব্দুর রহিম বক্স এর ছেলে হায়দার আলী (৩৫)।

 

গ্রেফতারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। উক্ত বিষয়ে ধৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালি থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। মাদকের মতো সামাজিক ব্যধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com