বুধবার, ১৯ মে ২০২১, ০৪:৩৭ পূর্বাহ্ন

কুলিয়ারচরে আগুনে পুড়লো অটো চালকের দেড় লাখ টাকার ২টি গরু

আলী হায়দার, কুলিয়ারচর, কিশোরগঞ্জ
  • আপডেট সময় মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ৮২৬ বার পড়া হয়েছে
কুলিয়ারচরে আগুনে পুড়লো অটো চালকের দেড় লাখ টাকার ২টি গরু

কিশোরগঞ্জ কুলিয়ারচরে এক অটোরিকশা চালকের গোয়াল ঘরে আগুন লেগে দেড় লাখ টাকা মূল্যের দুইটি ষাঁড় গরুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। পুড়ে ছাই হয়ে গেছে পাশের কক্ষের সব আসবাবপত্র। এতে প্রায় ২ লাখেরও বেশি কয়ক্ষতি হয়েছে।

সোমবার (১৯ এপ্রিল) রাত ১০ টার দিকে কুলিয়ারচর পৌর সদর বড়খারচর রেলক্রসিং সংলগ্ন মৃত আব্দুর রাশিদের বড় ছেলে অটোরিকশা চালক মোঃ জিল্লুর রহমান (৪৫) এর গোয়াল ঘরে এই মর্মান্তিক অগ্নিকান্ডে ঘটনাটি ঘটে।

জানা যায়, গোয়াল ঘরে গরুকে খাবার দিয়ে, ঘর তালাবদ্ধ করে জিল্লুর রহমান তারাবিহ্ নামাজ পড়তে মসজিদে যায়। মসজিদ থেকে এসে খাবার খেতে বসলে শুনতে পায়, তার গোয়াল ঘরে আগুন লাগে। তখন দৌড়ে গিয়ে দেখে তার স্বপ্নের গোয়াল ঘরে আগুন জ্বলছে। এসময় তার ডাক-চিৎকারে আশাপাশের মানুষ ছুটে আসে এবং আগুন নিভাতে সহায়তা করে। এরই মধ্যে ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের লোকজন এসে, তাদের প্রায় ২০-২৫ মিনিটের চেষ্ঠায় আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে জিল্লুর রহমানের কষ্টার্জিত তিলে তিলে গড়া সম্বল ও স্বপ্ন পুড়ে ছাই হয়ে যায়।

ভোক্তভোগী জিল্লুর রহমান বলেন, আমি গরুগুলো কোরবানির ইদের জন্য পালন করছিলাম। খুব কষ্ট করে তিলে তিলে আমি গরু দুইটি লালন-পালন করি। স্বপ্ন ছিলো কোরবানির ইদে গরু দুইটি বিক্রি করে কিছুটা আর্থিক অনটন গোছানোর। এই গরুগুলোই আমার প্রধান সম্বল ছিলো। কিন্তু আগুনে পুড়ে আমার সম্বল ও স্বপ্ন ছাই হয়ে গেছে।

আগুন লাগার কারণ জানতে চাইলে, কুলিয়ারচর ফায়ার স্টেশন অফিসার আবুল কালাম বলেন, আগুন লাগার সঠিক কারণ জানা যায়নি তবে বৈদ্যুতিক শটসার্কিট থেকেও আগুন লাগতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। এতে প্রায় দেড় রাখ টাকা মূল্যের ২টি গরু এবং প্রায় ৫০ হাজার টাকার আসবাবপত্রের পুড়ে গেছে ।

amena.com.bd

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: