শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

কুলিয়ারচরে কোভিড-১৯ টিকাদান কর্মসূচির উদ্বোধন

আলী হায়দার, কুলিয়ারচর, কিশোরগঞ্জ
  • আপডেট সময় রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৭৭ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জের কুলিয়ারচর শুরু হয়েছে কোভিড-১৯ করোনা ভাইরাসের টিকা দান কর্মসূচি। কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মেডিকেল অফিসার ডা. ইফতেখার আনাম নোমানকে টিকা দেওয়া মাধ্যমে শুরু হয় এই টিকাদান কর্মসূচীর ।

রোববার (৭ ফেব্রুয়ারী) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আয়োজিত কোভিড-১৯ টিকাদান কর্মসূচীর উদ্বোধনী অনুষ্ঠানে সর্বপ্রথম করোনা টিকা নেন তিনি। পরে পর্যায়ক্রমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সিনিয়র স্টাফ নার্স সাহিদুল ইসলাম, কুলিয়ারচর থানার ওসি (তদন্ত) কাজী মাহফুজ হাসান সিদ্দিকী, উপজেলা হিসাব রক্ষক বাবুল কুমার দে ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডর বীর মুক্তিযোদ্ধা আলহজ্ব মো. জিল্লুর রহমান করোনা টিকা নিয়েছেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. মোহাম্মদ ওমর খসরু, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সারমিনা সাত্তার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মুর্শিদ উদ্দিন আহমেদ, পৌর সভার প্যানেল মেয়র অলি উল্লাহ, বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম আবিরাজ, বীর মুক্তিযোদ্ধা মো. আলী আকবর খান, উপজেলা একাডেমিক সুপার ভাইজার মুহাম্মদ মুশফিকুর রহমান সহ স্থানীয় সাংবাদিকবৃন্দ হাসপাতাদের চিকিৎসক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. মোহাম্মদ ওমর খসরু বলেন, করোনা টিকা নিতে এই হাসপাতালে এ পর্যন্ত ১৬৯ জন নিবন্ধিত হয়েছেন। প্রথম দিন ১৬জন করোনা টিকা নিবেন। এদের মধ্যে স্বাস্থ্য কর্মী ৮জন, পুলিশ সদস্য ৩জন, বীর মুক্তিযোদ্ধা ৩জন, উপজেলা হিসাব রক্ষক ১জন ও উপ-সহকারী কৃষি কর্মকর্তা ১জন।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com