রবিবার, ২৯ মে ২০২২, ০৪:৪৯ পূর্বাহ্ন

কুলিয়ারচরে বিয়ের ১০ বছর পরে একসাথে জন্ম দিলেন ৪ সন্তান

আলী হায়দার, কুলিয়ারচর, কিশোরগঞ্জ
  • আপডেট সময় বুধবার, ৬ এপ্রিল, ২০২২
কুলিয়ারচরে বিয়ের ১০ বছর পরে একসাথে জন্ম দিলেন ৪ সন্তান
  • লালন পালন নিয়ে দুশ্চিন্তায় দরিদ্র পিতা

  • একটি সন্তানের জন্য ১০ বছরে দেখিয়েছেন অসংখ্য ডাক্তার

  • অবশেষে জন্ম দিলেন একসাথে চার সন্তান

কিশোরগঞ্জের কুলিয়ারচরে এক নারী একসাথে চারটি সন্তান জন্ম দেওয়া নিয়ে হসপিটাল ও এলাকায় জুড়ে আলোড়ন তৈরি হয়েছে।

বুধবার (৬ এপ্রিল) দুপুরে বাজিতপুর ভাগলপুর জহিরুল ইসলাম মেডিকেল এন্ড হসপিটালে সিজারের মাধ্যমে লাকি আক্তার (২৮) নামের ওই নারী চার সন্তান জন্ম দেন। চার সন্তানের মধ্যে দুই মেয়ে ও দুই ছেলে। তারা সবাই সুস্থ আছে। তবে সন্তানের মা অসুস্থ থাকায় আইসিইউতে ভর্তি রয়েছে।

জানা যায়, কুলিয়ারচর পৌর সদর পশ্চিম গাইলকাটা গ্রামের মোঃ মুসা মিয়ার কন্যা লাকি আক্তার ও কুলিয়ারচর ছয়সূতী ইউনিয়নের বড় ছয়সূতী গ্রামের আক্তারুজ্জামানের ছেলে ফাইজুর রহমানের মধ্যে গত দশ বছর পূর্বে বিয়ে হয়। বিয়ের পর থেকে তারা একটি সন্তানের আশার ঘুরেছেন অসংখ্য হসপিটাল ও ডাক্তারের কাছে। অবশেষে তারা সন্তানের মুখ দেখলেন কিন্তু একসাথে চার সন্তান। আনন্দের এই খবরে যেনো আনন্দিত হতে পারছেন না, চার সন্তানের দরিদ্র পিতা ফাইজুর রহমান।

ফাইজুর রহমান সামান্য টেইলারে কাজ করেন। টেইলারের কাজ করে চার সন্তান লালনপালন নিয়ে তৈরি হয়েছে তার মধ্যে দুশ্চিন্তা।
ফাইজুর রহমান জানান, একটি সন্তানের জন্য আল্লাহর কাছে অনেক প্রার্থনা করেছি। অনেক হসপিটাল ও ডাক্তার দেখিয়েছি। অবশেষে আল্লাহ আমাদের ডাক শুনেছেন এবং একসাথে চার সন্তানের বাবা হলাম। কিন্তু আমি সামান্য ট্রেইলারে কাজ করে চার সন্তানের ভরনপোষন কীভাবে করবো এই নিয়ে পড়েছি দুশ্চিন্তায়। এদিকে বাচ্চার মার অবস্থাও খুব একটা ভালো না, আইসিইউতে আছে এখনও। হসপিটালেও অনেক টাকা বিল আসবে। এছাড়া গত দশবছর অনেক হসপিটাল ও ডাক্তার দেখাতে গিয়ে আয়ের টাকা প্রায় সবাই খরচ হয়েছে সেখানে। এই মুহূর্তে বাচ্চার বাবা হতে পেরে আনন্দিত হলেও, চার বাচ্চার লালনপালনে নিয়ে আছি বেশ দুশ্চিন্তায়।

হসপিটাল কর্তৃপক্ষ জানান, চার বাচ্চার মধ্যে তিন বাচ্চার ওজনই ২০০০ গ্রাম করে। এক বাচ্চার ওজন ১৯৫০ গ্রাম। এরা সবাই সুস্থ আছে এবং তাদের মা অসুস্থ বিধায় আইসিইউতে আছে। বাচ্চাদের খাবারের সংস্থান হাসপাতাল থেকেই করা হচ্ছে।

 

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2022 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: