শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১২:২৭ অপরাহ্ন

কুলিয়ারচরে সিএনজি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে কাপড় ব্যবসায়ী নিহত

আলী হায়দার, কুলিয়ারচর, কিশোরগঞ্জ
  • আপডেট সময় বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০
  • ৩২৭ বার পড়া হয়েছে
কিশোরগঞ্জের কুলিয়ারচরে (ভৈরব-কিশোরগঞ্জ) মহাসড়কের গনকখালী ব্রীজ সংলগ্নে স্থানে সিএনজি ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে সিএনজি’র যাত্রী মোঃ শফিকুল ইসলাম (৩২) নামের এক কাপড় ব্যবসায়ী নিহত হয়েছে। এই ঘটনায় সিএনজির ড্রাইভার সহ আরও ২ জন গুরুতর আহত হয়েছে ।
.
বুধবার (২৩ ডিসেম্বর) সকাল সাড়ে আটটায় উপজেলার দ্বাড়িয়াকান্দি ও বাজরা মহাসড়কের মাঝামাঝি গনকখালী ব্রীজ সংলগ্নে এ দুর্ঘটনাটি ঘটেছে । নিহত মোঃ শফিকুল ইসলাম কুলিয়ারচর উপজেলার সালুয়া ইউনিয়নের চর কামালপুর গ্রামের আব্দুল আউয়ালের ছোট ছেলে। তিনি বাজরা বাসষ্ট্যান্ডে হাফেজ আমির উদ্দিন হুজুরের মার্কেটে একজন কাপড়ের ব্যবসায়ী।
.
জানা যায়, বাজরা বাসষ্ট্যান্ড হইতে ভৈরবগামী সিএনজিতে উঠে কাপড় ব্যবসায়ী শফিকুল কাপড় ক্রয় করার জন্য বাবুরহাটের উদ্দেশ্যে যাত্রা শুরু করলে কিছুদূর যেতেই কিশোরগঞ্জগামী একটি কোম্পানীর মাইক্রোবাস মুখোমুখি ধাক্কা দেয় । এই সময় সিএনজিতে থাকা কাপড় ব্যবসায়ীকে আহত অবস্থায় ভাগলপুর জহুরল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে নিলে, সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন ।
.
ভৈরব হাইওয়ে থানা এসআই দেলোয়ার হোসেন খান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সিএনজি ও মাইক্রো বাসটি জব্দ করে থানা হেফাজতে রাখা হয়েছে । আর মৃত ব্যক্তিকে তাদের পরিবারের নিকট হস্তান্তরের প্রক্রিয়া চলছে ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com