সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০১:৪৭ অপরাহ্ন

সর্বশেষ খবর :

কেন্দুয়ায় নারীনেত্রী কল্যাণীর উঠোন বৈঠক

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮

নিজস্ব প্রতিবেদক,কেন্দুয়া
‘গণতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন ও সাফল্য গাঁথা’ স্লোগানকে সামনে রেখে নেত্রকোনার কেন্দুয়া উপজেলার ইউনিয়ন পর্যায়ে নারীদের কাছে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকা- পৌঁছে দিতে পাশাপাশি নৌকার পক্ষে তাঁদের সংগঠিত করার লক্ষ্যে একের পর এক উঠোন করে যাচ্ছেন নারীনেত্রী কল্যাণী হাসান। গতকাল শুক্রবার উপজেলার আশুজিয়া ইউনিয়নে এ ধরণের উঠোন বৈঠক করেন তিনি। এর আগে পৌরসদর বিভিন্ন ইউনিয়নে কমপক্ষে আরও ৫টি উঠোন বৈঠকের আয়োজন করেছেন তিনি।
জানা গেছে, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন উপলক্ষ্যে গত ২৮ সেপ্টেম্বর দোয়া ও মিলাদ মাহফিলের মধ্য দিয়ে নারীনেত্রী কল্যাণী হাসানের নেতৃত্বে আনুষ্ঠানিকভাবে মাঠ পর্যায়ে নারীদের নিয়ে এ উঠোন বৈঠকের যাত্রা শুরু হয়। সর্বশেষ গতকাল শুক্রবার আশুজিয়া ইউনিয়নে অনুষ্ঠিত উঠোন বৈঠকটিসহ এ পর্যন্ত পৌর সদরে ৩টি,কান্দিউড়া ও বলাশিমুল ইউনিয়নে একটি করে মোট ৬টি বৈঠক অনুষ্ঠিত হয়েয়েছে। এসব বৈঠকে নারীনেত্রী কল্যাণী হাসানসহ তাঁর একদল অনুসারী মাঠ পর্যায়ের নারীদের সামনে বর্তমান সরকারের সামগ্রিক উন্নয়ন কর্মকা- ও সাফল্য তুলে ধরছেন।
তাছাড়া নৌকার পক্ষে এলাকার লোকজনকে সংগঠিত করতেও তাঁদের উদ্বুদ্ধ করছেন তিনি। সেই সঙ্গে দেশের চলমান এ উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার নেতৃত্বে আবারও আওয়ামী লীগকে দেশসেবার সুযোগ করে দেওয়ার জন্য ঐক্যবদ্ধভাবে সকলের সহযোগীতা কামনা করা হচ্ছে বৈঠকে। চলমান এসব উঠোন বৈঠকে কল্যাণী হাসান ছাড়াও আলোচনায় অংশ নেন রেহেনা আক্তার,হামেদা আক্তার, কল্পনা আক্তার, রাণী খন্দকার, সেলিনা জাহান সুমী, সীমা প-িত,জহুরা আক্তার, মদিনা আক্তার ,কোকিলা আক্তার প্রমূখ। প্রতিটি বৈঠকে এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার নারীরা অংশ নিচ্ছেন।
এ ব্যপারে নারীনেত্রী কল্যাণী হাসান বলেন,গণতন্ত্রের মানস কন্যা ও মানবতার মা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অব্যাহত উন্নয়নের ধারা তৃণমূল নারীদের কাছে পৌঁছে দিতে এবং নৌকার পক্ষে তাঁদের সুসংগঠিত করার উদ্দেশ্যে মাঠ পর্যায়ে এ ধরণের উঠোন বৈঠকের উদ্যোগ নেওয়া হয়েছে। নির্বাচনের আগ পর্যন্ত এ ধরণের বৈঠকের আয়োজন চলবে বলে আশাবাদী তিনি।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: