সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৫:০৫ পূর্বাহ্ন

কে এই টিকেট কালো বাজারী সজীব কুমার দাস?

মো: আল-আমীন
  • আপডেট সময় রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৩৭ বার পড়া হয়েছে

গতকাল (৫ সেপ্টেম্বর) শনিবার কিশোরগঞ্জ র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের অভিযানে আটক হওয়া সজীব কুমার দাস (৫৮) প্রাথমিক জিজ্ঞাসাবাদে রেলের টিকিট কালো বাজারীর সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। অভিযানের সময় তার কাছ থেকে ৭৯ টি টিকিট উদ্ধার করা হয়।

সজীব কুমার দাসের পিতার নাম নক্ষত্র দাস (মৃত)। সে কিশোরগঞ্জ পৌর শহরের পশ্চিম তারাপাশার বাসিন্দা। র‌্যাব জানতে পারে একটি কালো বাজারী চক্র কিশোরগঞ্জ সদর থানাধীন রেলওয়ে ষ্টেশন এলাকায় ট্রেনের টিকিট অনলাইন ও কাউন্টার থেকে অগ্রিম ক্রয় করে অবৈধভাবে নিজেদের কাছে মজুদ করে রাখে ও পরবর্তিতে সাধারণ জনগনের মাঝে বেশি দামে উক্ত টিকিট বিক্রয় করে থাকে। উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত কালো বাজারী চক্রের উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

 

এরই প্রেক্ষিতে গতকাল শনিবার রাতে কিশোরগঞ্জ রেলওয়ে ষ্টেশন এলাকায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে ট্রেনের টিকেট সহ তাকে গ্রেফতার করা হয়। তার নিকট হতে বিভিন্ন তারিখের কিশোরগঞ্জ টু ঢাকা, কিশোরগঞ্জ টু চট্টগ্রাম গামী ট্রেনের ৭৯ (ঊনআশি) টি অগ্রিম টিকিট উদ্ধার করা হয়। । উক্ত আসামীর বিরুদ্ধে কিশোরগঞ্জ এর এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ফজলে রাব্বী কর্তৃক মোবাইল কোর্টের মাধ্যমে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড ২০০ টাকা অর্থদন্ড অনাদায়ে আরও ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com