শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

জয় বাংলা স্লোগানে মুখরিত ময়মনসিংহের রাজপথ

ডেস্ক নিউজ
  • আপডেট সময় শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ১২ বার পড়া হয়েছে
জয় বাংলা স্লোগানে মুখরিত ময়মনসিংহের রাজপথ

ময়মনসিংহ হয়ে উঠেছে মিছিলের নগরী। জনসভার সময় বিকেল ৩টা। কিন্তু দুপুর ১২টার মধ্যেই মিছিলের নগরী হয়ে গেছে ময়মনসিংহ। নেতা-কর্মীদের মিছিলের স্রোত এগিয়ে চলছে জনসভার স্থল সার্কিট হাউস মাঠের দিকে। নগরীর বিভিন্ন পাড়া-মহল্লায় জড়ো হচ্ছেন নেতা-কর্মীরা।

এরপর ছোট মিছিলগুলো এক হয়ে সার্কিট হাউস মাঠের দিকে ছুটে চলছে। নেতা-কর্মীরা অনেকেই গায়ে দিয়েছেন রঙিন গেঞ্জি, মাথায় টুপি। বহন করছেন ব্যানার, ফেস্টুন। অনেকের হাতে রঙিন লগি-বইঠা। মিছিলের কারণে জয় বাংলা স্লোগানে মুখরিত ময়মনসিংহের রাজপথ। নারীরাও আসছেন মিছিলে।

সার্কিট হাউস মাঠের অনেকটা এখনই নেতা-কর্মীদের দ্বারা পূর্ণ হয়ে গেছে। উপজেলা এবং আশপাশের জেলা থেকেও নেতা-কর্মীদের বহনকারী বাস-ট্রাকগুলো ধীরে ধীরে নগরীতে প্রবেশ করছে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল বলেন, আজ ময়মনসিংহে সর্বকালের সর্ববৃহৎ জনসভা হবে। তিনি বলেন, উৎসবমুখর পরিবেশে নেতা-কর্মীরা যোগ দিচ্ছেন।

বর্তমান সরকারের ব্যাপক উন্নয়নের কথা তুলে ধরে সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি ইকরামুল হক টিটু জানান, বিভাগ ঘোষণার পাশাপাশি ব্যাপক অবকাঠামোগত উন্নয়নে ময়মনসিংহকে বদলে দিয়েছেন প্রধানমন্ত্রী। তাই কৃতজ্ঞতা থেকেই সভানেত্রীকে স্বাগত জানাতে আমরা সর্বোচ্চটুকু করছি।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত বলেন, কিছু চাওয়ার আগেই ময়মনসিংহের অনেক উন্নয়ন করেছেন প্রধানমন্ত্রী। তাকে স্বাগত জানাতে ময়মনসিংহবাসী অধীর আগ্রহে অপেক্ষা করছে।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফর উপলক্ষ্যে ময়মনসিংহ থেকে আট রুটে বিশেষ ট্রেন চালানোর সিদ্ধান্ত নিয়েছে রেলওয়ে কর্তৃপক্ষ। রেলওয়ের সহকারী চিফ অপারেটিং সুপারিনটেনডেন্ট কামাল আখতার হোসেন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে গত মঙ্গলবার বলা হয়েছে, গফরগাঁও-ময়মনসিংহ, নান্দাইল-ময়মনসিংহ, দেওয়ানগঞ্জ বাজার-জামালপুর ময়মনসিংহ, নেত্রকোনা-ময়মনসিংহ, গৌরীপুর-ময়মনসিংহ, ঈশ্বরগঞ্জ-ময়মনসিংহ, জারিয়া-ঝানঞ্জাইল-ময়মনসিংহ রুটে আটটি স্পেশাল ট্রেন চালানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে। ট্রেনগুলো সকাল সাড়ে ৮টা থেকে ১০টার মধ্যে সব স্টেশন থেকে যাত্রী নিয়ে ময়মনসিংহের উদ্দেশে ছেড়ে আসবে।

২০১৫ সালের ১৩ অক্টোবর ময়মনসিংহ বিভাগ ঘোষণার পর ২০১৮ সালের ২ নভেম্বর সার্কিট হাউজের জনসভায় ১০৩টি প্রকল্পের উদ্বোধন ও ৯৩টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এবারের সফরেও বেশ কিছু উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন তিনি।

প্রধানমন্ত্রীর সফরকে ঘিরে কয়েক স্তরের নিরাপত্তা চাদরে ঢেকে ফেলা হয়েছে পুরো ময়মনসিংহ নগরী। টহল এবং তল্লাশি কার্যক্রম জোরদার করা হয়েছে। বাড়ানো হয়েছে গোয়েন্দা তৎপরতা।

এ বিষয়ে জেলা পুলিশ সুপার মাছুম আহম্মেদ ভুঞা বলেন, নগরীর আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে কয়েক ধরনের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। সাদা পোশাকে নজরদারি বাড়ানো হয়েছে। জনসভার দিন শহরজুড়ে তিন হাজার পুলিশ মোতায়েন করা হবে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com