সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৯:২৬ পূর্বাহ্ন

তাড়াইলে ভ্রাম্যমাণ আদালতের ১৯শ’ টাকা জরিমানা আদায় 

রুহুল আমিন, তাড়াইল, কিশোরগঞ্জ
  • আপডেট সময় সোমবার, ৫ জুলাই, ২০২১
তাড়াইলে ভ্রাম্যমাণ আদালতের ১৯শ' টাকা জরিমানা আদায় 
চলমান বিধিনিষেধ এর মধ্যে অযথা বাহিরে বের হওয়াসহ বিভিন্ন কারণে কিশোরগঞ্জের তাড়াইলে ১১জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (৫ জুলাই) বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার দামিহা ও দিগদাইড় ইউনিয়নের বিভিন্ন বাজারে অভিযান চালিয়ে ১১জনকে জরিমানা আদায় করা হয় এক হাজার ৯শত টাকা।

চলমান লকডাউনে সরকার ঘোষিত বিধিনিষেধ অমান্য করে ৫টার পর দোকান খোলা রাখা এবং মাস্ক ব্যাবহার না করার কারনে বিভিন্ন প্রকার নগদ অর্থের জরিমানা আদায় করেন ভ্রাম্যমাণ আদালত।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন,উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তারেক মাহমুদ। ভ্রাম্যমাণ আদালতে সহযোগীতা করেন বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি’র) একটি চৌকস দল।

উপজেলা নির্বাহী অফিসার তারেক মাহমুদ জানান, সরকারি আদেশ অমান্য করে বিকাল পাঁচটার পর দোকান খোলা রাখা মাস্ক ব্যাবহার না করার কারনে দন্ডবিধি ১৮৬০ এর ২৬৯ ধারা অনুযায়ী জরিমানা আদায় করা হয়েছে। এটি একটি চলমান প্রক্রিয়া। জনস্বার্থে সরকারের প্রতিটি নির্দেশ আমরা মাইকিং করে জনগনকে প্রতিদিন অবহিত করার পরেও যারা আইন অমান্য করে নিজের স্বাধীনমত চলে তাদের বিরুদ্ধে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: