বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।
সর্বশেষ খবর :
চুরি করা গরু জবাই করে মাংস পাচারকালে আটক-২ মৌলভীবাজারে কোটা সংস্কারের নামে দেশব্যাপী নৈরাজ্যের প্রতিবাদে মানববন্ধন ‘কোটা আন্দোলনকারীদের আলোচনার প্রস্তাবকে স্বাগত জানিয়েছে প্রধানমন্ত্রী, আজকেই বসতে প্রস্তুত’ মৌলভীবাজারে জেলা জামায়াতের আমীর গ্রেফতার সব অনভিপ্রেত ঘটনায় বিচারবিভাগীয় তদন্ত হবে: প্রধানমন্ত্রী হঠাৎ ঢাকা বিশ্ববিদ্যালয়ে শিক্ষামন্ত্রী আমার বিশ্বাস উচ্চ আদালতে ন্যায়বিচার পাবে শিক্ষার্থীরা: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার আহ্বান পুলিশের যাত্রাবাড়ীতে সড়ক অবরোধ করে বিক্ষোভ, মেয়র হানিফ ফ্লাইওভারের টোল প্লাজায় আগুন

তুচ্ছ ঘটনায় সংঘর্ষে ২৩ জন গুলিবিদ্ধ: ৭ পুলিশসহ আহত অর্ধশতাধিক

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৯ মে, ২০১৯
  • ১১০৫ বার পড়া হয়েছে

হোসেনপুর  সংবাদদাতা:

কিশোরগঞ্জের হোসেনপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’গ্রামবাসীর দফায় দফায় সংঘর্ষে টিআর সেল ও গুলির ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের ২৩ জন গুলিবিদ্ধ হয়েছে। তাছাড়া ৭ পুলিশসহ অর্ধশতাধিক লোক আহত হওয়ার খবর পাওয়া গেছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে করতে ১১টি টিআর সেল ও ১১৩টি রাবার গুলি ছুড়ে।

পুলিশ ও অন্যান্য সূত্রে জানা যায়, গত বুধবার (৮ মে) রাতে পাটশাক ক্রয়-বিক্রয় নিয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চর-বিশ্বনাথপুর ও পদুরগাতি গ্রামের লোকজন পৌর সদর নতুন বাজার চৌরাস্তা এলাকায় দু’পক্ষের লোকজন ধরালো অস্ত্র ও লাঠি সোটা নিয়ে মহড়া দেওয়ার এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ১১টিআর সেল ও ১১৩টি রাবার গুলি করে। এতে চার দিকে এক ভীতিকর পরিস্থিতির সৃষ্টি হয়। উভয় পক্ষের ২৩জন গুলিবিদ্ধ হয়। তাছাড়া ৭ পুলিশসহ অর্ধশতাধিক লোক আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স, কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতাল ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করায় পৌর সদর নতুন বাজার চৌরাস্তা ও আশপাশের এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।
হোসেনপুর থানার অফিসার ইন-চার্জ মো. আবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com