শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৩:১৯ পূর্বাহ্ন

দেশে ফিরলেন শাকিব খান

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় বুধবার, ১৭ আগস্ট, ২০২২
দেশে ফিরলেন শাকিব খান

ঘড়ির কাটা যখন ১টা ছুঁই ছুঁই তখনই ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন ঢালিউডের শীর্ষ তারকা শাকিব খান। গেল বছরের নভেম্বরে পাড়ি জমিয়েছিলেন যুক্তরাষ্ট্রে, অবশেষে ফিরলেন নিজ দেশে। তাকে স্বাগত জানাতে শাকিবের ঘনিষ্টজনরাসহ উপস্থিত ছিলেন অসংখ্য ভক্ত।

বিমানবন্দরে নেমে ভক্ত ও গণমাধ্যমকর্মীদের উদ্দেশে শাকিব খান বলেন, ‘আপনারা সবাই যে আমাকে এতো মিস করেছেন, ভালো বেসেছেন আমি সত্যিই মুগ্ধ। আপনাদের এতো দিন আমি ভীষণ মিস করেছি। আমি বিমানে উঠে কিছুক্ষণ পর পর এয়ার হোস্টেসকে জিজ্ঞেস করছিলাম, আর কতক্ষণ লাগবে। আমি নিজেও আপনাদের সঙ্গে দেখা করার জন্য অস্থির হয়ে ছিলাম।’

সাংবাদিকদের প্রশ্নের জবাবে শাকিব বলেন, ‌‘আমার সবসময় চেষ্টা ছিল আমাদের বাণিজ্যিক সিনেমাকে বিশ্বের বাজারে কীভাবে প্রতিষ্ঠা করা যায়। আমরা জানি, ভাষা কোনো বিষয় না। আজকে কোরিয়ান ভাষা বিরাট অবস্থানে পৌঁছে গেছে, তামিল ছবি আন্তর্জাতিকভাবে ভালো জায়গায় পৌঁছে গেছে। আমার মূল লক্ষ্য সেটা। এই লক্ষ্য নিয়েই আমি যুক্তরাষ্ট্রে গিয়েছি। আমি একটা সিনেমার মহরত সেখানে করেছি। মাত্র তো দেশে পা রাখলাম, অনেক সুখবর অপেক্ষা করছে।’

এর আগে গতকাল (১৬ আগস্ট) সকালে বিমানে ওঠার আগে শাকিব খান এক পোস্টে আসার কথা আনুষ্ঠানিকভাবে জানিয়েছিলেন।

৯ মাস যুক্তরাষ্ট্রে থেকে প্রয়োজনীয় সব কাজ শেষ করে গত মঙ্গলবার বাংলাদেশ সময় বেলা ১১টায় নিউইয়র্কের জন এফ কেনেডি বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দিয়েছেন শাকিব খান।

জানা গেছে, মাত্র তিন মাসের জন্য দেশে ফিরছেন শাকিব। নভেম্বরে ফিরে যাবেন আমেরিকা। এ বছর তিনি কাজ করবেন ‘রাজকুমার’ ও ‘মায়া’ নামের নতুন দুটি ছবিতে। এগুলোর প্রযোজক শাকিব নিজেই।

উল্লেখ্য, গেল বছরের ১২ নভেম্বর নিউইয়র্কের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন শাকিব খান। চ্যানেল আইয়ের মিউজিক অ্যাওয়ার্ডে বিশেষ অতিথি হিসেবে আমন্ত্রিত হয়ে সেখানে যান এ ঢালিউড তারকা। এ অনুষ্ঠানে অংশগ্রহণ শেষে ঢাকায় ফেরার কথা থাকলেও দেশটিতে গ্রিন কার্ডের আবেদনের কারণে তখন আর দেশে ফেরা হয়নি তাঁর। গ্রিন কার্ডের যাবতীয় প্রক্রিয়া সম্পন্ন হয় নিউইয়র্ক সময় গত ২৯ জুলাই। এদিন সন্ধ্যায় সেখানে বিশ্ব ক্রিকেটের সবচেয়ে বড় তারকা সাকিব আল হাসানসহ একটি আড্ডায় অংশ নেন শাকিব খান। নিউইয়র্কভিত্তিক একটি সংগঠনের আয়োজনে এই আড্ডায় প্রবাসী বাঙালিরা চলচ্চিত্র ও ক্রিকেটের দুই তারকাকে কাছাকাছি পেয়ে ছবি তোলেন ও আড্ডায় মেতে ওঠেন।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2022 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: