বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।
সর্বশেষ খবর :
মন্ত্রিসভায় রদবদলের গুঞ্জন, ভাগ্য খুলছে বেশ কয়েকজন নেতার! সৌদিতে আরও দুই বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু রাজশাহীতে জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও মাদক বিরোধী আলোচনা সভা নওগাঁয় চাঞ্চল্যকর নাজিম হত্যায় জড়িত দুইজনকে আটক করেছে পুলিশ বিনামূল্যে ২৫০টি স্কুল ব্যাগ বিতরণ ও উত্তীর্ণদের সংবর্ধনা প্রদান শ্রীমঙ্গলে সেন্ট মার্থাস উচ্চ বিদ্যালয়ের বিশ্ব পরিবেশ দিবস উদযাপন পাকুন্দিয়া বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুলবল টুর্ণামেন্ট সম্পন্ন তাড়াইলে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত  তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীন থেকে ঋণ নেবে সরকার: প্রধানমন্ত্রী ট্রেনে ঈদযাত্রা শুরু, প্রথম দিনই শিডিউল বিপর্যয়

নওগাঁর পত্নীতলায় মাদক, সন্ত্রাস ও বাল্যবিবাহ বিরোধী কমিউনিটি ও বিট পুলিশিং সমাবেশ

আশরাফুল নয়ন, নওগাঁ
  • আপডেট সময় বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
  • ২১ বার পড়া হয়েছে
নওগাঁর পত্নীতলায় মাদক, সন্ত্রাস ও বাল্যবিবাহ বিরোধী কমিউনিটি ও বিট পুলিশিং সমাবেশ

নওগাঁর পত্নীতলায় মাদক, সন্ত্রাস ও বাল্যবিবাহ বিরোধী কমিউনিটি ও বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে । মঙ্গলবার বিকেলে মধইল গোলচত্বর এলাকায় এর আয়োজন করে পত্নীতলায় থানা পুলিশ। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন নওগাঁর পুলিশ সুপার রাশিদুল হক।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার রাশিদুল হক বলেন- পুলিশের সেবাকে জনগণের কাছে পৌঁছে দেওয়া এবং পুলিশের সাথে জনগণের সম্পৃক্ততা বৃদ্ধি করাই বিট পুলিশিং এর উদ্দেশ্য। প্রান্তিক পর্যায়ে জনসম্পৃক্তির মাধ্যমে এলাকায় বিভিন্ন সমস্যার প্রতিরোধ ও প্রতিকারমূলক ব্যবস্থা গ্রহণ করার জন্যই এই আয়োজন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল মমীন, উপজেলা চেয়ারম্যান আব্দুল গফফারসহ অনেকেই। সমাজ থেকে মাদক, সন্ত্রাস ও বাল্যবিবাহ প্রতিরোধ করতে সকলকে এগিয়ে আসার আহবান জানান বক্তারা।

সমাবেশে জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক ও এলাকার গন্যমান্য ব্যক্তিরা অংশ নেয়।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com