মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০১:৫২ অপরাহ্ন

কুলিয়ারচরে নাজিরদিঘী প্রবাসী মানব কল্যাণ সংগঠনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০
  • ২১৭ বার পড়া হয়েছে

“আর্ত-মানবতার সেবায় আমরা প্রবাসীর আছি আপনার পাশে” শ্লোগানে কুলিয়ারচরের নাজিরদিঘী প্রবাসী মানব কল্যাণ সংগঠনের উদ্যোগে অসহায় দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ, নববর্ষের ক্যালেন্ডার উন্মোচন ও ২ টি পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

 

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) বিকাল সাড়ে ৪টার দিকে নাজিরদিঘী সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এই বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত বিতরণ অনুষ্ঠানে নাজিরদিঘীর ৬৫ জন অসহায় দরিদ্র নারী পুরুষের মধ্যে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। এই সময় আরও দুইটি পরিবারকে নগদ ১৩ হাজার অর্থ সহায়তা দেওয়া হয়। পরে নববর্ষের ক্যালেন্ডার উন্মোচন করেন অতিথিরা।

 

উক্ত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উছমান পুর ইউনিয়নের চেয়ারম্যান ও কুলিয়ারচর পৌর আওয়ামী লীগের সভাপতি জনাব মোঃ নিজাম ক্বারি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৯নং ওয়ার্ডে নূরউদ্দিন মেম্বার, সাবেক ৯নং ওয়ার্ডের বাসির মেম্বার, মোঃ শেখান্দর মিয়া, মোঃ নুরনবি, মোঃ আব্দুর রহমান, নুজরুল ইসলাম মাস্টার, মোঃ বিচু মিয়া, মোঃ মতিউর রহমান মাস্টার, মোঃ ফজলু মিয়া, বুরহান মিয়া।

 

প্রবাসীদের পক্ষে অনুষ্ঠান পরিচলনায় ও সার্বিক সহায়তায় ছিলেন, সাইফুল ইসলাম অন্তর, মোশাররফ, মনির হোসেন, বিল্লাল হোসেন, ফারবেজ, মুখলেস, মোবারক, জুবায়ের, মুখাব্বির প্রমুখ।

 

এসময় নাজিরদিঘী প্রবাসী মানবকল্যাণ সংগঠনের সভাপতি এম এইচ রুবেল (ইতালি প্রবাসী) বলেন, করোনাকালীন সময়ে মানবিক সেবার উদ্দেশ্যেই স্থানীয় প্রবাসীদের নিয়ে এ সংগঠনের সৃষ্টি। তিনি বলেন, ইতোমধ্যেই আমাদের এ সংগঠনটি এলাকার বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজে অংশগ্রহণ করে আসছে। সামনের দিনগুলোতে নগদ অর্থসহ এলাকার দরিদ্র অসহায় ও করোনাকালীন সময়ে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে থাকার আশ্বাস প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com