শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৮:৫৮ অপরাহ্ন

নিকলীতে সন্দেহজনক চোর ধরতে গিয়ে পুলিশের এসআই আহত, গ্রেপ্তার ৩

দিলীপ কুমার সাহা, নিকলি, কিশোরগঞ্জ
  • আপডেট সময় মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ১৬৮ বার পড়া হয়েছে
নিকলীতে সন্দেহজনক চোর ধরতে গিয়ে পুলিশের এসআই আহত, গ্রেপ্তার ৩

কিশোরগঞ্জের নিকলী উপজেলায় নিকলী থানার একটি চুরির মামলার সন্দেহজনক দুই আসামি ধরতে গিয়ে তাঁর স্বজনদের হামলায় ও চোরের ছুরির আঘাতে পুলিশের উপপরিদর্শক (এসআই) মঞ্জুরুল হক আহত হয়েছেন। সোমবার (১১জানুয়ারি) রাত সাড়ে ৮টায় উপজেলার দরগাহাটি এ ঘটনা ঘটে।

পুলিশের আহত উপপরিদর্শক (এসআই) মঞ্জুরুল হককে কিশোরগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ জানায়, সোমবার রাতে নিকলী সদর ইউনিয়নের দরগাহাটি গ্রামে পুলিশের একটি দল চুরির মামলায় সন্দেহ জনক আসামি শাওন (২২) ও শরিফকে(২৪) গ্রেপ্তার করতে গেলে তাঁর স্বজনেরা পুলিশের সদস্যদের ওপর হামলা চালান। এক পর্যায়ে চোর শাওন ছুরি দিয়ে নিকলী থানার উপপরিদর্শক (এসআই) মঞ্জুরুল হককের পিঠের বাম পাশে আঘাত করে পালিয়ে যায়।

নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামছুল আলম সিদ্দিকী বলেন, সোমবার রাত সাড়ে ৮টার দিকে চুরি মামলার সন্দেহ জনক দুই আসামিকে গ্রেপ্তার করতে অভিযানে যান পুলিশের সদস্যরা। এরপর আসামির স্বজনেরা পুলিশের ওপর হামলায় চালায়। এতে এক এসআই আহত হয়েছেন। তাকে গুরুতর আহত অবস্থায় কিশোরগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় শাওনসহ তার বাবা শাহাবদ্দিন ও মাকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার (১২জানুয়ারি) নিকলী থানার এসআই হাবিবুর রহমান বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো তিনজনকে আসামি করে নিকলী থানায় একটি মামলা করেন। মামলা নম্বর (৫) তারিখ ১২/০১/২১।

 

ঘটনার খবর পেয়ে সোমবার রাতেই বাজিতপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন এবং মঙ্গলবার সকালে কিশোরগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) তাহমিদ আহম্মেদ চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেন। হামলায় জড়িত অন্য আসামিদের গ্রেপ্তারে পুলিশ সাঁড়াশি অভিযান চলছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com