সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৮:৫৫ পূর্বাহ্ন

নিকলীতে সামান্য ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষ, নিহত ১

দিলীপ কুমার সাহা, নিকলি, কিশোরগঞ্জ
  • আপডেট সময় বুধবার, ২৪ মার্চ, ২০২১
নিকলীতে সামান্য ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষ, নিহত ১

কিশোরগঞ্জের নিকলী উপজেলার সিংপুর ইউনিয়নের গোড়াদীঘা গ্রামে গোবর ও খড় দিয়ে বানানো চটে (জ্বালানি কাজে ব্যবহার করা হয়) গরু পারা দেওয়াকে কেন্দ্র করে দুই দল গ্রামবাসীর সংঘর্ষে ১জন নিহত ও অন্তত ১০জন আহত হয়েছে। বুধবার (২৪ মার্চ) সকাল সাড়ে ১০টায় এ ঘটনাটি ঘটে।

.
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বুধবার (২৪মার্চ) সকাল সাড়ে ১০টায় গোড়াদীঘা গ্রামের শাহারউদ্দিনের গরু একই গ্রামের সহুরউদিনের গোবর ও খড় দিয়ে বানানো চটে গরু পারা দিয়ে কিছু চট নষ্ট করে পেলে। এতে সহুরউদি বাধাঁ দিলে , শাহার উদ্দিন ও সহুরউদিনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন লাটি-সোটা নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে শাহার উদ্দিনের লোকজনের ইটের আঘাতে সহুরউদি (৪০) ঘটনারস্থলেই মারা যায় এবং উভয় পক্ষের প্রায় ১০ জন আহত হয়েছে। আহতদের নিকলী ও মিঠামইন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

.
নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামছুল আলম ছিদ্দিকী ঘটনার নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে নিকলী থানায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন। লাশ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন আছে। আসামি গ্রেপ্তারের অভিযান চলছে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: