রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০১:১৩ অপরাহ্ন

নিকলীর সিংপুর ইউনিয়নে অনুষ্ঠিত হলো আ.লীগের বর্ধিত সভা

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৬ ডিসেম্বর, ২০১৮

দিলীপ কুমার সাহা

কিশোরগঞ্জের নিকলী উপজেলার সিংপুর ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে সিংপুর মুক্তিযোদ্ধা অফিস চত্বরে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
সিংপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহম্মদ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাসুদ মিয়ার সঞ্চালনায় বর্ধিত সভায় নিকলী উপজেলা এবং সিংপুর ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত থেকে বক্তব্য রাখেন।
নিকলী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কারার সাইফুল ইসলাম তার বক্তব্যে বলেন, উন্নয়নের যাত্রাকে অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে দেশরতœ শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কিশোরগঞ্জের ৫ আসন থেকে এই নির্বাচনেও জননেতা আলহাজ্ব আফজাল হোসেন ভাইকে দলীয় নৌকা প্রতীকে জয়ী করে সংসদে পাঠাতে হবে। এ জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সহসভাপতি মো. জহিরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা এমদাদুল ইসলাম ও ইউনিয়নের কৃষক লীগ, যুবলীগসহ অংঙ্গ সংগঠনের নেতাকর্মী। এছাড়াও ৯টি ওয়ার্ডের সকল সভাপতি- সাধারণ সম্পাদক ও দলের পদে থাকা নেতৃবৃন্দসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। সভা শেষে শেখ হাসিনার নৌকায় ভোট দেওয়ার জন্য উপস্থিত সবাই শপথ করেন।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: