সোমবার, ২৭ মে ২০২৪, ০৪:২০ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

নিখোঁজের ২৫ দিন পর নরসুন্দা নদীতে মিলল ছাত্রলীগ নেতার মরদেহ

ডেস্ক নিউজ
  • আপডেট সময় বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ৯৫ বার পড়া হয়েছে
নিখোঁজের ২৫ দিন পর নরসুন্দা নদীতে মিলল ছাত্রলীগ নেতার মরদেহ

কিশোরগঞ্জে গত ২৯ মার্চ তারাবির নামাজ পড়তে গিয়ে নিখোঁজ হওয়া ছাত্রলীগ নেতা মোখলেছ উদ্দিন ভূঁইয়ার (২৫) অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে।

সন্দেহভাজন আটকদের দেওয়া তথ্যের ভিত্তিতে সোমবার (২২ এপ্রিল) থেকে মঙ্গলবার (২৩ এপ্রিল) পর্যন্ত নরসুন্দা নদীতে উদ্ধার অভিযান চালায় পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল। পরে বিকেল ৪টার দিকে নরসুন্দা নদীর ফুটওভার ব্রিজের নিচে থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত মোখলেছ উদ্দিন জেলার হাওরের মিঠামইন উপজেলার কেওয়ারজোড় ইউনিয়নের ফুলপুর গ্রামের মকবুল হোসেনের ছেলে। তিনি কেওয়ারজোড় ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। এছাড়াও তিনি কিশোরগঞ্জের গুরুদয়াল সরকারি কলেজ থেকে সম্প্রতি বাংলা বিভাগে স্নাতকোত্তর সম্পন্ন করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মোখলেছ উদ্দিন ভুঁইয়ার জেলা শহরের হারুয়া বৌ বাজার এলাকার ভাড়া বাসায় থাকতেন। গত ২৯ মার্চ পাগলা মসজিদে তারাবির নামাজ পড়ে ফেরার পথে নিখোঁজ হন তিনি। অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে ৩১ মার্চ পরিবারের পক্ষ থেকে কিশোরগঞ্জ মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

পরে গত ১৬ এপ্রিল মিজান নামে ও অজ্ঞাত আরও চার-পাঁচজনকে আসামি করে অপহরণের মামলা দায়ের করা হয় কিশোরগঞ্জ মডেল থানায়।  

এদিকে নিখোঁজের দিনের সিসিটিভি ফুটেজে মোখলেছের বন্ধুকে দেখা যাওয়ায় জিজ্ঞাসাবাদের জন্য তার পরিবারের চারজনকে আটক করা হয়। আটক ব্যক্তিরা হলেন, মোখলেছের বন্ধু মিঠামইনের কেওয়ারজুর ইউনিয়ন ফুলপুর গ্রামের মিজান শেখ (২৮), তার বাবা শেফুল শেখ (৬৫) ও মিজানের দুই ভাই মারজান শেখ (২৬) ও রায়হান শেখ (২১)।

পরে আটক মিজানের দেওয়া তথ্যের ভিত্তিতে নরসুন্দা নদীতে উদ্ধার অভিযান চালায় পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল। গতকাল সোমবার মরদেহ উদ্ধারে অভিযান পরিচালনা করা হয়। মঙ্গলবার দ্বিতীয় দিনে বিকেল ৪টার দিকে মরদেহ উদ্ধার করা হয়। এর আগে ঘটনাস্থল থেকে নিহত মোখলেছের ব্যবহৃত লুঙ্গি, ভাড়া বাসার চাবি ও হত্যায় ব্যবহৃত ছুরি জব্দ করা হয়।

এ প্রসঙ্গে কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, আসামিদের তথ্যের ভিত্তিতে মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্ত জন্য কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com