বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৪:৪৩ অপরাহ্ন

পাকুন্দিয়ায় আর্ন্তজাতিক নারী দিবস পালিত

মোঃ মুঞ্জুরুল হক মুঞ্জু, পাকুন্দিয়া, কিশোরগঞ্জ
  • আপডেট সময় সোমবার, ৮ মার্চ, ২০২১
  • ২৬ বার পড়া হয়েছে

“করোনা নারী নেতৃত্ব, গড়বে নতুন সমতার বিশ্ব” এই প্রতিপাদ্যকে সামনে রেখে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কার্যালয়ের আয়োজনে ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস ২০২১ উদযাপন উপলক্ষে র‌্যালি ও আলোচনা অনুষ্টিত হয়েছে।

দিবসটি উপলক্ষে ৮ মার্চসোমবার সকালে উপজেলা চত্বর হইতে একটি বর্ণাঢ্য র‌্যালি পৌর সদর বাজার প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে গিয়েশেষ হয়। উপজেলা পরিষদ হলরুমে মহিলা বিষয়ক কর্মকর্তা স্বপন কুমার দত্তের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) একেএম লুৎফর রহমান, পুলিশ পরিদর্শক (তদন্ত)মো. শ্যামল মিয়া, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. আঃ আজিজ আকন্দ, একাডেমিক সুপারভাইজারমো. শারফুল ইসলাম, পপি এনজিও উপজেলা ব্যবস্থাপকমো. শাহীন আলম প্রমুখ।

নারী দিবসে দুইজন নারীকে বিভিন্ন ক্যাটাগরিতে সম্মাননা প্রদান করা হয়। তাঁরা হলেন, নারীর ক্ষমতায়নে ভূমিকা রাখার জন্য মুজিববর্ষ ও জন্মশতবার্ষিকীতে বঙ্গবন্ধু ম্যারাথন ১০ কিলোমিটার দৌড়ে ১ম স্থান অধিকার করেছে উপজেলার চরচাড়ালবন্দ গ্রামের তন্বী আক্তার। নারীর ক্ষমতায়ন, শিশু বিকাশ ও শিক্ষা প্রসারে ভূমিকা রাখার জন্য বড় আজলদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা ফারহানা হাবিব সুমিকে সম্মাননাদেওয়া হয়।

amena.com.bd

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Theme Customized by Le Joe
%d bloggers like this: