শনিবার, ২৮ মে ২০২২, ০৫:০১ অপরাহ্ন

সর্বশেষ খবর :
পুরো ঢাকাকে সিসিটিভি ক্যামেরার আওতায় আনা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী পাকুন্দিয়া নিরাপদ মাতৃত্ব দিবসপালিত নিকলীতে ধারালো কিরিচের আঘাতে যুবক খুন, আটক ৬ বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টে চ্যাম্পিয়ন পাকুন্দিয়া পৌরসভা আটা ময়দার পাইকারি বাজারে অনিয়মের দায়ে ভোক্তা-অধিকার অধিদপ্তরের জরিমানা নওগাঁয় শুরু হয়েছে আম নামানোর উৎসব পিপি শাহ আজিজুল হক আর নেই, প্রথম জানাযা পাগলা মসজিদে ১৮ বছর পর নতুন নেতৃত্ত্ব পেল হোসেনপুর উপজেলা আওয়ামী লীগ রাত পোহালেই কিশোরগঞ্জ সদর আ.লীগের সম্মেলন, নেতাকর্মীদের মধ্যে উৎসবের আমেজ কিশোরগঞ্জে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নে অভিযান, তিনটি রেস্টুরেন্টকে জরিমানা

পাকুন্দিয়ায় ওয়ার্ড সম্মেলনকে কেন্দ্র করে ধাওয়া-পাল্টা-ধাওয়া

মো: মঞ্জুরুল হক মঞ্জু, পাকুন্দিয়া, কিশোরগঞ্জ
  • আপডেট সময় শনিবার, ১৪ মে, ২০২২
পাকুন্দিয়ায় ওয়ার্ড সম্মেলনকে কেন্দ্র করে ধাওয়া-পাল্টা-ধাওয়া

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় হোসেন্দী ইউনিয়ন আওয়ামীলীগের নয়টি ওয়ার্ড সম্মেলনকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা-ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে।

শুক্রবার (১৩ মে) বিকেলে উপজেলার হোসেন্দী আদর্শ ডিগ্রি কলেজ মাঠে ইউনিয়ন আওয়ামীলীগের ওয়ার্ড কমিটি গঠনকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ১৯টি টিয়ারসেল ও ৩৮ রাউন্ড শর্টগানের গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শুক্রবার বিকাল ৪টায় হোসেন্দী ইউনিয়নের নয়টি ওয়ার্ড কমিটি গঠনের জন্য সম্মেলনের প্রস্তুতি নেয় উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটি। এদিকে বর্তমান সাংসদ নূর মোহাম্মদ সমর্থিত আওয়ামীলীগের একাংশ দীর্ঘদিন ধরে উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির বিরোধিতা করে আসছিল। এর জেরে হোসেন্দী ইউনিয়নের ওয়ার্ড কমিটির সম্মেলনে উভয়পক্ষই পক্ষে-বিপক্ষে মিছিল করে। এ সময় উভয়পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা-ধাওয়া ও সংর্ঘষ শুরু হয়। খবর পেয়ে পাকুন্দিয়া উপজেলা প্রশাসন ও থানা পুলিশের সহায়তায় ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

পরে সন্ধ্যার দিকে হোসেন্দী ইউনিয়নের কুমারপুর চৌরাস্তায় একটিভ মডেল একাডেমী মাঠে উপজেলা আওয়ামীলীগের আহবায়ক সাবেক সাংসদ মো. সোহরাব উদ্দিন নয়টি ওয়ার্ড কমিটি গঠনে সম্মেলনের প্রস্তুতি শুরু করে।

এদিকে বর্তমান সাংসদ নূর মোহাম্মদ সমর্থিত আওয়ামীলীগের নেতাকর্মীরা সম্মেলনের বিরোধিতা করে হোসেন্দী বাজারে এক পথসভা করে। এতে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, পৌর মেয়র নজরুল ইসলাম আকন্দ, নারান্দী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শফিকুল ইসলাম, উপজেলা যুবলীগের আহবায়ক ভিপি হেলাল উদ্দিন, উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি বাবুল আহমেদ, সাবেক ছাত্রনেতা নাজমুল কবির আলমগীর ও আমজাদ হোসেন সবুজ প্রমুখ।

পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সারোয়ার জাহান বলেন, জনগণের যানমালের নিরাপত্তা ও শান্তি শৃঙ্খলা রক্ষার জন্য পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ১৯টি টিয়ারসেল ও ৩৮ রাউন্ড শর্টগানের গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2022 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: