বুধবার, ২৩ জুন ২০২১, ০৮:২০ অপরাহ্ন

পাকুন্দিয়ায় চোরাই গরুসহ এক নারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা

মো: মুঞ্জুরুল হক মুঞ্জু, পাকুন্দিয়া, কিশোরগঞ্জ
  • আপডেট সময় বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ৩৫৭ বার পড়া হয়েছে
পাকুন্দিয়ায় চোরাই গরুসহ এক নারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় আন্ত:জেলা চোর চক্রের এক নারী সদস্যকে গরুসহ আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা। মঙলবার দুপুরে উপজেলার খামা গ্রামের বাক্কি মাস্টারের বাড়ির সামনের পাকা সড়কে এ ঘটনা ঘটে। ওই নারীর নাম শিমু আক্তার (২৭)। তিনি উপজেলার সুখিয়া গ্রামের নুরুল ইসলাম এঁর মেয়ে। তার স্বামীর নাম কামাল হোসেন। এ ঘটনায় উপজেলার খামা গ্রামের ইসমাইল হোসেন বাদী হয়ে পাকুন্দিয়া থানায় একটি চুরির মামলা দায়ের করেন। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আজ বুধবার তাকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

মামলা সূত্রে জানা গেছে, গতকাল মঙলবার সকাল সাড়ে ১১টার দিকে ইসমাইল হোসেন তাঁর একটি বকনা গরুকে বাড়ির পাশের একটি পতিত জমিতে ঘাস খাওয়ার জন্য বেঁধে রাখেন। আধ-ঘন্টা পর তিনি সেখানে গিয়ে দেখেন গরুটি নেই। পরে তিনি খোঁজাখুঁজির এক পর্যায়ে জানতে পারেন একই এলাকার বাক্কি মাস্টারের বাড়ির সামনের পাকা রাস্তায় পিকআপ ভ্যানে একটি গরু উঠাচ্ছে একদল লোক। খবর পেয়ে আশপাশের লোকজন নিয়ে গরুসহ ওই নারীকে আটক করে। এসময় ওই নারীর সঙ্গে থাকা আজহারুল ইসলাম রাজিবসহ ২-৩জন দৌঁড়ে পালিয়ে যায়। পরে জরুরি সেবা ৯৯৯-এ ফোন দিলে পাকুন্দিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই নারীসহ চুরি যাওয়া গরু ও চোরাই কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান (রেজি:নং-ঢাকা মেট্রো-ন-১৩-২৭১৮) জব্দ করে থানায় নিয়ে যায় পুলিশ। চুরি হওয়া গরুটির আনুমানিক মূল্য প্রায় ৫০হাজার টাকা বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো.সারোয়ার জাহান বলেন, ‘ওই নারী আন্ত:জেলা গরু চোর চক্রের একজন সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে পাকুন্দিয়া থানাসহ গফরগাঁও ও কাপাসিয়া থানায় গরু চুরির অন্তত ১০টি মামলা রয়েছে। ইসমাইল হোসেন এর দায়ের করা গরু চুরির মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে আজ বুধবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।’

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: