মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ১২:৪৮ পূর্বাহ্ন

পাকুন্দিয়ায় সড়ক ও জনপথের নির্মাণ কাজের উদ্বোধন

মো: মুঞ্জুরুল হক মুঞ্জু, পাকুন্দিয়া, কিশোরগঞ্জ
  • আপডেট সময় বুধবার, ৬ জানুয়ারী, ২০২১

কিশোরগঞ্জের বিন্নাটি-পাকুন্দিয়া-মির্জাপুর-টোক জেলা মহাসড়ককে যথাযথমানে উন্নীতকরণ প্রকল্পের নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। বুধবার (৬ জানুয়ারি) দুপুরে উপজেলার এগারসিন্দুর থানাঘাট বাইপাস এলাকায় কিশোরগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের আয়োজনে এবং এগারসিন্দুর ইউনিয়ন আওয়ামীলীগের সহযোগিতায় এ অনুষ্ঠান হয়।

 

কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসনের জাতীয় সংসদ সদস্য সাবেক আইজিপি নূর মোহাম্মদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ নির্মাণ কাজের উদ্বোধন করেন। এ উপলক্ষে এগারসিন্দুর থানাঘাট বাইপাস মোড়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মো. নাহিদ হাসান এতে সভাপতিত্ব করেন।

 

আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় বক্তব্য দেন, কিশোরগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী মাহমুদ আল নূর সালেহীন, উপজেলা প্রকৌশলী মো. হাবিবুল্লাহ, পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ সারোয়ার জাহান, উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি বাবুল আহমেদ, বুরুদিয়া ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা রুবেল, আওয়ামীলীগ নেতা নুরুজ্জামান বাবু, এনামুল হক প্রমুখ।

 

সড়ক ও জনপথ বিভাগের আওতায় কিশোরগঞ্জের বিন্নাটি-পাকুন্দিয়া-মির্জাপুর-টোক জেলা মহাসড়ককে যথাযথমানে উন্নীতকরণ প্রকল্পটির ২৪ কিলোমিটার সড়ক বাস্তবায়ন করতে ৭৩০ কোটি টাকা ব্যয় ধরা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com
%d bloggers like this: