শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৩:৪০ পূর্বাহ্ন

পার্বত্য চট্টগ্রামে সম্প্রীতি অক্ষুন্ন রাখতে কাজ করছে খাগড়াছড়ি রিজিয়ন

আল-মামুন, খাগড়ছড়ি প্রতিনিধি
  • আপডেট সময় বুধবার, ১০ আগস্ট, ২০২২
পার্বত্য চট্টগ্রামে সম্প্রীতি অক্ষুন্ন রাখতে কাজ করছে খাগড়াছড়ি রিজিয়ন

পাহাড়ে সুবিধা বঞ্চিত গরীব-মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি ও সার্টিফিকেট বিতরণ

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে খাগড়াছড়িতে শিক্ষাবৃত্তি ও সার্টিফিকেট-২০২২ বিতরণ করা হয়েছে। বুধবার (১০ আগষ্ট ২০২২) সকালে খাগড়াছড়ি ক্যান্ট: পাবলিক স্কুল এন্ড কলেজ অডিটরিয়ামে নানা আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে উৎসব মুখোর পরিবেশে বীর মুক্তিযোদ্ধা মং রাজা,মংপ্রু সেইন বাহাদুর এর নামানুসারে এ শিক্ষাবৃত্তি ও সার্টিফিকেট বিতরণ করা হয়।

খাগড়াছড়ি রিজিয়ন কামান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ জাহাঙ্গীর আলম বিএসপি,এনডিসি,পিএসসির সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যানও খাগড়াছড়ি সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, পার্বত্য চট্টগ্রাম সংরক্ষিত আসনের এমপি বাসন্তি চাকমা, খাগড়াছড়ি ডিজিএফআই এর শাখা অধিনায়ক কর্ণেল সরদার ইসতিয়াক আহমেদ, খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লে: কর্ণেল সাইফুল ইসলাম, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, মং সার্কেল রাজা সাচিং প্রু চৌধুরী। এছাড়াও অনুষ্ঠানে গণমান্য ব্যক্তিবর্গ প্রশাসনিক কর্মকর্তাসহ বিভিন্ন স্থরের নেতৃবৃন্দরা অংশ নেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, পাহাড়ে সুবিধা বঞ্চিত গরীব মেধাবী শিক্ষার্থীদের পড়ালেখার প্রতি মনোনিবেশ,উৎসাহ-উদ্দিপনা যোগানো এবং পার্বত্য চট্টগ্রামে সম্প্রীতির অক্ষুন্ন রাখতে নির্দশন সরূপ খাগড়াছড়ি রিজিয়ন এ ধরনের কার্যক্রম পরিচালনা করে আসছে এবং ভবিষ্যতেও এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে বলেও এতে জানান রিজিয়ন কর্তৃপক্ষ। পরে একে একে ১১০ জন শিক্ষার্থীর মাঝে শিক্ষাবৃত্তি ও সার্টিফিকেট তুলে দেন অতিথিরা।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2022 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: