বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।
সর্বশেষ খবর :
চুরি করা গরু জবাই করে মাংস পাচারকালে আটক-২ মৌলভীবাজারে কোটা সংস্কারের নামে দেশব্যাপী নৈরাজ্যের প্রতিবাদে মানববন্ধন ‘কোটা আন্দোলনকারীদের আলোচনার প্রস্তাবকে স্বাগত জানিয়েছে প্রধানমন্ত্রী, আজকেই বসতে প্রস্তুত’ মৌলভীবাজারে জেলা জামায়াতের আমীর গ্রেফতার সব অনভিপ্রেত ঘটনায় বিচারবিভাগীয় তদন্ত হবে: প্রধানমন্ত্রী হঠাৎ ঢাকা বিশ্ববিদ্যালয়ে শিক্ষামন্ত্রী আমার বিশ্বাস উচ্চ আদালতে ন্যায়বিচার পাবে শিক্ষার্থীরা: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার আহ্বান পুলিশের যাত্রাবাড়ীতে সড়ক অবরোধ করে বিক্ষোভ, মেয়র হানিফ ফ্লাইওভারের টোল প্লাজায় আগুন

প্রমিলা বিশ্বকাপের প্রথম ম্যাচেই বড় ব্যবধানে হারল বাংলাদেশ

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় শুক্রবার, ১৬ নভেম্বর, ২০১৮
  • ৪৯৫ বার পড়া হয়েছে
Bangalore, INDIA - MARCH 17 : Jahanara Alam, Captain of Bangladesh celebrates after getting Tammy Beaumont of England bowled out during the Women's ICC World Twenty20 India 2016 match between England and Bangladesh at the Chinnaswamy stadium on March 17, 2016 in Bangalore, India. (Photo by Pal Pillai/IDI via Getty Images)

ডেস্ক রিপোর্ট
কিছুদিন আগে ঘরের মাঠে ৩০ রানেপাকিস্তানের বিপক্ষে অল আউট হয়েছিল বাংলাদেশ প্রমিলা ক্রিকেট দল। এবার নারী টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বড় হারের লজ্জা পেতে হলো বাংলাদেশের নারীদের।
আজ শনিবার গায়ানার প্রভিডেন্স স্টেডিয়ামে বাংলাদেশ সময় ভোর ৬টায় শুরু হওয়া ম্যাচটিতে মাত্র ৪৬ রানে অল আউট হয়েছে সালমা খাতুনের দল। এতে ৬১ রানের বিশাল জয় পেয়েছে স্বাগতিকরা।
ম্যাচে টস জিতে ক্যারিবিয়ানদের ব্যাট করতে পাঠায় বাংলাদেশ দল।
জাহানারা আলমের নিয়ন্ত্রিত বোলিংয়ে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১০৬ রান সংগ্রহ করে উইন্ডিজ নারী দল।
লাল সবুজদের হয়ে ৪ ওভার বল করে ২৩ রানে জাহানারা তিনটি উইকেট তুলে নেন। ১৬ রান খরচ করে দুটি উইকেট শিকার করেন রুমানা আহমেদ। অন্যদিকে একটি করে উইকেট আদায় করেন সালমা খাতুন ও খাদিজু তুল কুবরা।
পরে ব্যাট করতে নেমে প্রথম ওভারের শেষ বলে দলীয় ছয় রানের মাথায় উইকেট পতন হয় বাংলাদেশের নারীদের। দলের হয়ে সর্বোচ্চ ৮ বলে ৮ রান করেন ফারজানা হক।
পুরো ইনিংসে মোট তিনটি বাউন্ডারি মারতে সক্ষম হয় বাংলাদেশ দল। সব মিলিয়ে ১৪.৪ ওভার খেলতেই গুটিয়ে যায় তারা।
স্বাগতিকদের হয়ে ৩.৪ ওভারে মাত্র ৬ রান খরচ করে ৫টি উইকেট শিকার করেন ডিয়েনড্রা ডটিন। এতে ম্যাচ সেরাও নির্বাচিত হয়েছেন ডান-হাতি এই মিডিয়াম পেসার।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com