রবিবার, ২৯ মে ২০২২, ০৪:৫৯ পূর্বাহ্ন

বাঁচতে চান ক্যানসার আক্রান্ত ইউপি সদস্যা শেলিনা

সালাহ্উদ্দিন শুভ, মৌলভীবাজার প্রতিনিধি
  • আপডেট সময় শনিবার, ৭ মে, ২০২২
বাঁচতে চান ক্যানসার আক্রান্ত ইউপি সদস্যা শেলিনা

মরণব্যাধি ক্যানসারে আক্রান্ত মোছা: শেলিনা আক্তার (৩২) বাঁচতে চান। চিকিৎসকরা জানিয়েছেন পায়খানার রাস্তায় রেক্টাম কোলন ক্যানসারের অপারেশন করা লাগবে। এজন্য দরকার প্রায় ১০ লাখ টাকা। প্রাথমিকভাবে ইডেন মাল্টি-কেয়ার হসপিটালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল ইউনির্ভাসিটি কলোরেকটাল সার্জারী বিভাগের অবসরপাপ্ত অধ্যাপক ড: এ. কে. এম ফজলুল হকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা গ্রহন করছেন।

এ অপারেশনের জন্য বর্তমানে ভারতের চেন্নাই বেলুর ক্রিষ্টিয়ান মেডিল কলেজ হাসপাতালের যেতে হচ্ছে। চার মাস ধরে চিকিৎসায় স্বামীর ভিটা মাটি বিক্রি করে সে আজ নিঃস্ব হয়ে চিকিৎসার ব্যয় বহন করা অসম্ভব হয়ে পড়েছে। ১০ ও ৬ বছরের শিশুসন্তানের মুখের দিকে তাকিয়ে বাঁচার আকুতি জানিয়েছেন শেলিনা আক্তার।

কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের পাবই গ্রামের লোকমান আলীর স্ত্রী শেলিনা আক্তার। দিনমজুর লোকমান আলীর স্ত্রী শেলিনা আক্তার বিগত ইউপি নির্বাচনে হাজীপুর ইউনিয়নের ৭, ৮, ৯ ওয়ার্ডের সংরক্রিত মহিলা আসনে তিনজন মহিলার সাথে প্রতিদ্বন্দিতা করে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন। ভাগ্যের পরিহাস আজ সে জনগনের সেবা করার কথা থাকলেও ক্যানসারে আক্রান্ত হয়ে কাতরাচ্ছে বাড়ীতে। শেলিনার স্বামীও দিন মজুর। বাবার বাড়িতেও নেই কোন উল্লেখযোগ্য সম্পদ। ভিটেবাড়ি বিক্রি করে শেলিনার চিকিৎসায় খরচ করতে হয়েছে। আর কিছু নেই তাদের।

ইউপি সদস্যা শেলিনা আক্তার জানান, প্রায় এক বছর ধরে অসুস্থ। ২০২১ সালে ২৮ নভেম্বর ইউপি নির্বাচনে আমেজে কিছুই বুঝতে পারিনি। নির্বাচনের পর ধরা পড়ে পায়খানার রাস্তায় ক্যানসার। প্রথমে মৌলভীবাজার ও সিলেটে বিভিন্ন ডাক্তারে পরামর্শ অনুযায়ী চিকিৎসা গ্রহন করি। পরে ঢাকা ইডেন মাল্টি-কেয়ার হসপিটালে চিকিৎসা নিয়েছি। ঢাকার হাসপাতালে চিকিৎসা নেয়ার পর এখন অপারেশনের জন্য ভারতের চেন্নাই বেলুর ক্রিষ্টিয়ান মেডিল কলেজ হাসপাতালে যাওয়া লাগবে। এ অপারেশনে প্রায় ১০ লাখ টাকা খরচ হবে চিকিৎসকরা জানিয়েছেন।

এসব কথা বলতেই কান্নায় ভেঙে পড়েন শেলিনা আক্তার। তিনি বলেন, অন্তত আমার দুই শিশুসন্তানের জন্য হলেও বাঁচতে চাই। আমি জনগনের পাশে থেকে সমাজের কাজ করতে চাই। দেশ ও বিদেশের বিত্তবানদের কাছে সহযোগিতা কামনা করছি। আপনারা এগিয়ে আসলে আমার চিকিৎসা সম্ভব। আমি শিশুসন্তানদের আলো দেখাতে চাই। অর্থসহায়তা পাঠাতে পারেন এই ঠিকানায়, ব্যাংক হিসাব নাম্বারঃ- ১২৮৪১০১১৯৭৮১৭, পুবালী ব্যাংক, শমশেরনগর শাখা, কমলগঞ্জ, মৌলভীবাজার। যোগাযোগের জন্য মোবাইল নাম্বার ০১৭৮৭৩৬৯৫৪৬ ও ০১৭৯৯৪৫৬০০৬।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2022 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: