বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩৭ পূর্বাহ্ন

বাংলাদেশ সফরে আসা ৯ ক্রিকেটাকে নিয়ে অস্ট্রেলিয়ার বিশ্বকাপ দল

স্পোর্টস ডেস্ক
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
বাংলাদেশ সফরে আসা ৯ ক্রিকেটাকে নিয়ে অস্ট্রেলিয়ার বিশ্বকাপ দল

সংযুক্ত আরব আমিরাত এবং ওমানে চলতি বছরের ১৭ অক্টোবর শুরু হতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। সেই আসরের জন্য শক্তিশালী স্কোয়াড ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। ১৫ সদস্যের সেই দলে বাংলাদেশ সফরে আসা ৯ জন ক্রিকেটাকে রেখে বিশ্বকাপ দল ঘোষণা করেছে অসিরা।

ভ্রমণজনিত রিজার্ভ খেলোয়াড় হিসেবে ড্যান ক্রিশ্চিয়ান ও নাথান এলিস ছাড়াও মূল স্কোয়াডে রয়েছেন বাংলাদেশে আসা আরও সাতজন। তারা হলেন মিচেল মার্শ, ম্যাথু ওয়েড, অ্যাশটন অ্যাগার, মিচেল স্টার্ক, অ্যাডাম জাম্পা, জশ হ্যাজলউড ও মিচেল সুয়েপসন।

বিশ্বকাপ স্কোয়াডে এক অনভিষিক্ত খেলোয়াড়কেও দলে রেখেছে অস্ট্রেলিয়া। সবশেষ ভাইটালিটি ব্লাস্টে ৪৮.২৭ গড়ে দুই সেঞ্চুরির সাহায্যে ৫৩১ রান করার সুবাদে প্রথমবারের মতো জাতীয় দলে ডাক পেয়েছেন টপঅর্ডার ব্যাটসম্যান জশ ইংলিস। বিশ্বকাপেই হয়তো অভিষেক হয়ে যেতে পারে তার।

এদিকে দলে ফেরানো হয়েছে স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নার, গ্লেন ম্যাক্সওয়েল, প্যাট কামিনসের মতো তারকা ক্রিকেটারদের। অ্যাশটন অ্যাগার ও অ্যাডাম জাম্পার পাশাপাশি তৃতীয় স্পিনার হিসেবে জায়গা করে নিয়েছেন মিচেল সুয়েপসন। তারা তিনজনই খেলে গেছেন বাংলাদেশ থেকে।

অস্ট্রেলিয়ার বিশ্বকাপ স্কোয়াড: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, মিচেল মার্শ, ম্যাথু ওয়েড, অ্যাশটন অ্যাগার, প্যাট কামিনস (সহ-অধিনায়ক), মিচেল স্টার্ক, কেন রিচার্ডসন, অ্যাডাম জাম্পা, জশ হ্যাজলউড, মার্কাস স্টয়নিস, মিচেল সুয়েপসন ও জশ ইংলিস।

রিজার্ভ: ড্যান ক্রিশ্চিয়ান, নাথান এলিস ও ড্যানিয়েল স্যামস।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: