শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৩:৫৩ অপরাহ্ন

বৃদ্ধাশ্রমে জেলা প্রশাসকের ছেলের ব্যতিক্রমী জন্মদিন পালন

ডেস্ক নিউজ
  • আপডেট সময় শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০
  • ১৭৩ বার পড়া হয়েছে

বৃদ্ধাশ্রমের বৃদ্ধ মা-বাবাদের সাথে কেক কেটে ছেলের জন্মদিন পালন করেছেন নীলফামারীর জেলা প্রশাসক মোহাম্মদ হাফিজুর রহমান চৌধুরী। এ সময় তিনি নিজের বেতনের টাকা দিয়ে বৃদ্ধাশ্রমের মা-বাবাদের মাঝে পাঞ্জাবি-শাড়ি বিতরণ করেন।

 

আজ শনিবার দুপুরে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় অবস্থিত নিরাপদ বৃদ্ধাশ্রমে নীলফামারীর জেলা প্রশাসক মোহাম্মদ হাফিজুর রহমান চৌধুরী ছেলের ব্যতিক্রমী জন্মদিন পালন করেন। এ সময় জেলা প্রশাসকের স্ত্রী বৃদ্ধাশ্রমের বৃদ্ধ বাবা-মায়েদের মাঝে নিজ হাতে রান্না করা খাবার বিতরণ করেন।

নীলফামারী জেলা প্রশাসক মোহাম্মদ হাফিজুর রহমান চৌধুরী বলেন, প্রতিটি মানুষ শেষ বয়সে পারিবারিক বন্ধনে থাকতে চান। ছেলে-মেয়ে, নাতি-নাতনিসহ পরিবারের সকলের সাথে হেসে-খেলে থাকতে ভালবাসেন। যে ছেলে মেয়ের জন্য জীবনের সুখ-শান্তি বিসর্জন দিয়ে অনেক কষ্ট করে ছেলে মেয়েদের মানুষ করেন, তাদের সাথে শেষদিন পর্যন্ত আনন্দে দিন কাটাতে চান। কিন্তু বর্তমানে কিছু কিছু ছেলে-মেয়ের মানসিক অবক্ষয়ের কারণে বৃদ্ধা মা-বাবাকে বৃদ্ধাশ্রমে রেখে যান। এ মানসিকতা থেকে আমাদের বের হতে হবে। বৃদ্ধাশ্রমে ছেলের জন্মদিন পালন করার উদ্দেশ্য হচ্ছে এসব দেখে ছেলে-মেয়েরা যাতে মানসিক অবক্ষয় থেকে দূরে থাকে এবং অসহায় মানুষদের সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে মানুষের পাশে থাকে। পারিবারিক ও সামাজিকভাবে যেন সারাজীবন সেতুবন্ধনে থাকে।

 

এদিকে বৃদ্ধাশ্রমে জেলা প্রশাসকের ছেলের জন্মদিন পালনের বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী অফিসার মোছা. রোকসানা বেগম। এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কার্যালয়ের এনডিসি জাহাঙ্গীর হোসাইন, উপজেলা নির্বাহী অফিসার রোকসান বেগম, সহকারী কমিশনার (ভূমি) মেহেদী হাসান, কিশোরীগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ আব্দুর রউফ, কিশোরগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান আনিছুল ইসলাম আনিছ, নিরাপদ বৃদ্ধাশ্রমের প্রতিষ্ঠাতা সাজেদুর রহমান সাজু, বৃদ্ধাশ্রমের সদস্যবৃন্দ ও বিভিন্ন মিডিয়ার সাংবাদিক প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com