বুধবার, ২১ অক্টোবর ২০২০, ১০:২৬ অপরাহ্ন

বৃদ্ধা মায়ের দায়িত্ব নেয়নি আট সন্তানের কেউই, এগিয়ে আসলেন পুলিশ সুপার

ডেস্ক নিউজ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০
  • ১৯৬ বার পড়া হয়েছে

ভালো নেই রংপুরের বয়সের ভারে ন্যুয়ে পড়া শতবর্ষী সালমা বেওয়া। রংপুর নগরীর বসুনিয়া পাড়ার স্বামীহারা এই বৃদ্ধার অসহায়ত্ব ফেসবুকে তুলে ধরে ‘উই আর বাংলাদেশ’ নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন। ফেসবুকের পোস্ট দেখে সহায়তার হাত নিয়ে এগিয়ে আসেন পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার।বুধবার (১৯ আগস্ট)তাকে দেয়া হয় একটি বাড়ি। সালমার অনেক আগে স্বামী মারা গেলেও ৮ সন্তানের কেউ তার দেখভালের দায়িত্ব নেয়নি।

 

বুধবার (১৯ আগস্ট) দুপুরে উই আর বাংলাদেশ এর আর্থিক সহযোগিতা ও জেলা পুলিশের তত্বাবধানে অসহায় সালমা বেওয়াকে একটি বাড়ি উপহার দেন পুলিশ সুপার।

স্থানীয়রা জানান, ৮ সন্তানের মধ্যে ৭ জনই মায়ের খোঁজখবর নেন না। তাদের মধ্যে ৭০ বছর বয়সী বৃদ্ধ ও অসুস্থ ছেলে ও তার স্ত্রী একটু দেখাশোনা করেন। কষ্ট করে দিনাতিপাত করলেও জোটেনি বয়স্ক কিংবা বিধবা ভাতা। স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর সিরাজুল ইসলাম জানান, এর আগে তার ছেলে বয়স্ক ভাতার জন্য আমার কাছে আসলেও তার মা যে বেঁচে আছেন এটা আমি জানতামই না। এখন থেকে নিয়মিত তার খোঁজখবর রাখবো।

 

এ সময় পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার বলেন, ‘অসহায় মানুষের পাশে দাঁড়ানো সওয়াবের কাজ। সমাজের অসহায় মানুষের পাশে আছি এবং ভবিষ্যতেও থাকবো। ঘর হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) আবু তৈয়ব মোহাম্মদ আরিফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) মারুফ আহমেদ এবং সহকারী পুলিশ সুপার (এসএএফ) আশরাফুল আলম পলাশসহ রংপুর মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন ইউনিটের কর্মকর্তা ও সদস্যবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com