বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৮:২০ পূর্বাহ্ন

ভারতে পাচারের সময় নারী-শিশুসহ ৩৬ জন আটক

ডেস্ক নিউজ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ১০৪ বার পড়া হয়েছে

বিরামপুর সীমান্ত দিয়ে পাসপোর্ট ছাড়া ভারতে পাচারের উদ্দেশ্যে জড়ো করা নারী-শিশুসহ ৩৬ জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

 

বুধবার বুধবার (৯ ডিসেম্বর) বিরামপুর থানায় তাদের সোপর্দ করা হয়েছে। মামলা সূত্রে জানা গেছে, বিরামপুর উপজেলার সীমান্তবর্তী খিয়ার মামুদপুর গ্রামের সীমান্ত পিলার ২৯১/২৫ এস হতে ২৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে সাহার আলী ও সোহেল রানার বসতবাড়ির আঙিনা থেকে ভাইগড় বিওপির-২০ বিজিবি আটক করে।

আটককৃতরা হলেন: নওগাঁ জেলা আত্রাই উপজেলার বাঁকা গ্রামের বিমল, শ্রীমতি আলো, ভক্তি রাণী, নারায়ণ চন্দ্র, দয়াল চন্দ্র, ববিতা রাণী, রতন সরকার, পূর্ণিমা রাণী, মিলন চন্দ্র, আলো চন্দ্র, হৃদয় চন্দ্র, নমিতা রাণী, আদুরী রাণী, একই উপজেলার সিংসারা গ্রামের ধিরেন চন্দ্র, স্বরস্বতি, বিরেন প্রামানিক, পূর্ণিমা রাণী, নওদুলি গ্রামের জয়দেব, চাম্পা রাণী, মহাদেবপুর উপজেলার চেরাগপুর কিনার প্রামানিক, গৌরি রাণী, উৎপল চন্দ্র, কাজল রাণী, টাঙ্গাইল বাসাইলের বনি কিশোরী গ্রামের পলাশ চন্দ্র, আশা সরকার এবং তাদের সঙ্গে থাকা ১১ জন শিশু রয়েছে।

আটককৃতদের মধ্যে এক নারী বলেন, আমরা খুবই গরিব আর হিন্দু ধর্মে হওয়াই ভারতে গিয়ে কাজকর্ম করে খাওয়ার উদ্দেশ্যে যেতে চেয়েছিলাম। আমার স্বামী শ্রী রতন সরকার বিরামপুরের খেয়ার মাহমুদপুরের শুকুর আলী, সোহেল রানা ও সাহার আলীকে ১০ হাজার টাকা দিয়েছেন। তারা ভারতে যাওবার সব ব্যবস্থা করে দেবে। এ রকম সবার কাছ থেকে টাকা নিয়েছে তারা।

 

বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, বিজিবি নারী ও শিশুসহ ৩৬ জনকে বিরামপুর থানায় সোপর্দ করেছে। দুপুরে আটককৃতদের দিনাজপুর আদালতে পাঠানো হয়।

 

তিনি আরো জানান, পলাতক আসামি সাহার আলী, সোহেল রানা ও শুকুর আলী সরকার এ তিনজন নারী ও শিশু পাচারসহ অন্য অপরাধেও জড়িত আছে, তদন্তসাপেক্ষে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com
%d bloggers like this: