বুধবার, ১৯ মে ২০২১, ০৬:০০ পূর্বাহ্ন

ভৈরবে দেড় হাড়ার কর্মহীন পরিবারের মাঝে সাংসদের ঈদ সামগ্রী বিতরণ

হৃদয় আজাদ, ভৈরব প্রতিনিধি
  • আপডেট সময় মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ৮৫ বার পড়া হয়েছে
ভৈরবে দেড় হাড়ার কর্মহীন পরিবারের মাঝে সাংসদের ঈদ সামগ্রী বিতরণ

করোনা পরিস্থিতিতে কিশোরগঞ্জের ভৈরবে পৌরসভা ও উপজেলার বিভিন্ন ইউনিয়নে কর্মহীন ১হাজার ৫শ (দেড় হাজার ) পরিবারের মাঝে ঈদ খাদ্য সামগ্রী চাল, ডাল ও আলু বিতরণ করা হয়েছে । গত বছরের ন্যায় এবারো ও করোনা মহামারিতে স্থানীয় সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপনের পক্ষ থেকে এ খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

আজ মঙ্গলবার দুপুরে শহরের কমলপুর নিউটাউন এলাকায় বেক্সিমকো ফার্মা কোম্পানী অফিসের সামনে খাদ্য সামগ্রী বিতরণের আনুষ্ঠানিক উদ্ধোধন করেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদ বীর মুক্তিযোদ্ধা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া । এ সময় তিনি বলেন করোনা মহামারীতে বিসিবি সভাপতি ও সাংসদ নাজমুল হাসান পাপন তার ব্যক্তিগত উদ্যোগে অসহায় ও দুঃস্থ ১ হাজার ৫শ পরিবারের মাঝে এ খাদ্য বিতরণের জন্য পাঠিয়েছেন। এছাড়াও তবে আগামী দিনেও এ সহযোগিতা অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

এ সময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, পৌর আওয়ামীলীগ সভাপতি এস এম বাকি বিল্লাহ, সাধারন সম্পাদক আতিক আহমেদ সৌরভ প্রমূখ । এছাড়াও অনুষ্ঠানে উপজেলা ও পৌর আওয়ামীলীগসহ দলীয় অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

amena.com.bd

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Site design by Le Joe
%d bloggers like this: