বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৯:০৮ অপরাহ্ন

ভৈরবে নিজ শয়নকক্ষ থেকে স্বামীর রক্তাক্ত লাশ উদ্ধার, স্ত্রী ছুরিকাঘাতে আহত

হৃদয় আজাদ, ভৈরব প্রতিনিধি
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৮ নভেম্বর, ২০১৯
  • ৭৫৭ বার পড়া হয়েছে

ভৈরবে নিজ শয়নকক্ষ থেকে মাহবুবুর রহমান (৩৮) নামে এক ব্যক্তির রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। পৌর শহরের চন্ডিবের উত্তরপাড়া গ্রামের পৈত্রিক বাড়ি থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। এঘটনায় ছুরিকাহত স্ত্রী রোকসানা বেগম (৩০)কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উদ্ধার করে ভর্তি করা হয়েছে।

আজ বৃহস্পতিবার ভোররাতে এঘটনা ঘটে। নিহত মাহবুবুর রহমান বাংলাদেশ রেলওয়ের যান্ত্রিক প্রকৌশল বিভাগের এসএস ফিটার পদে কর্মরত ছিলেন। নিহত মাবুবুর রহমান তিন সন্তানের জনক। নিহতের স্ত্রী আহত রোকসানা বেগম জানান, ভোররাত আনুমানিক ৩টা থেকে ৪টার দিকে ৪/৫ জনের একটি ডাকাতদল বাড়িতে হানা দিয়ে তাঁর স্বামী ও তাকে ছুরিকাঘাতে আহত করে নগদ ৫০ হাজার টাকাসহ ৪/৫ ভরি স্বর্ণালংকার ছিনিয়ে নেয়।

এদিকে ভৈরব বাজারে বসবাসকারী নিহত মাহবুবুরের ছোট বোন মাহমুদা হক জানান, বাড়ির প্রধান ফটক, বারান্দার গ্রীল মজবুত লোহা দিয়ে তৈরি। রুমের দরজায় শক্তলোহার তালা ভেঙ্গে বাহির থেকে কেউ ঢুকলো শব্দ হতো। লাগোয়া প্রতিবেশীরা সেই শব্দ শুনতেন। এমন কি পাশের রুমে ঘুমিয়ে থাকা তার সন্তানেরাও কোনো শব্দ শুনতে পায়নি। তিনি বিষয়টিকে তলিয়ে দেখতে আইন শৃংখলা বাহিনীর সদস্যদের প্রতি আহ্বান জানান।

নিহতের বড় ছেলে ৪র্থ শ্রেণিতে পড়–য়া আজিজুল হক জানায়, সে পাশের রুমে ছোট ভাইকে নিয়ে ঘুমিয়ে ছিলো। তার মা তাকে ডেকে বলে “ওঠ তর আব্বুকে ডাকাতরা মেরে ফেলছে।” পরে সে তার আব্বু আম্মুর রুমে গিয়ে তার আব্বুর লাশ দেখতে পায়।

নিহতের বড় ভাই হাবিবুর রহমান জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে অথবা স্ত্রীর পরকিয়ার কারনে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে থাকতে পারে । এ ঘটনায় তিনি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান। এছাড়াও প্রতিবেশী আব্দুল হান্নান জানান, তারা কোনো হট্টগোল বা কান্না-কাটির শব্দ শুনতে পাননি।

এবিষয়ে পুলিশসহ বিভিন্ন আইন শৃংখলা রক্ষাকারি বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘটনার পর্যবেক্ষণ করছেন জানিয়ে ভৈরব থানার ওসি মোহাম্মদ শাহীন জানান, “এখনও বলা যাচ্ছে না এটি ডাকাতি না পরিকল্পিত খুনের ঘটনা।” লাশের ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে এবং দ্রুতই পুলিশি তদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা উদঘাটন করা হবে বলে জানান তিনি।

amena.com.bd

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 Onenews24bd.Com
Theme Customized by Le Joe
%d bloggers like this: