সোমবার, ২৭ মে ২০২৪, ০২:৪১ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।
সর্বশেষ খবর :

ভৈরবে যথাযথ মর্যাদায় পালিত হলো মহান স্বাধীনতা ও জাতীয় দিবস

হৃদয় আজাদ, ভৈরব প্রতিনিধি
  • আপডেট সময় শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ২৩ বার পড়া হয়েছে
ভৈরবে যথাযথ মর্যাদায় পালিত হলো মহান স্বাধীনতা ও জাতীয় দিবস

কিশোরগঞ্জের ভৈরবে যথাযথ মর্যাদায় পালন করা হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। মুক্তিযোদ্ধের স্মৃতিস্তম্ভে পুষ্পমাল্য অর্পণ, জাতীয় পতাকা উত্তোলন কুচকাওয়াজ, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, আলোচনাসভা ও দোয়া মাহফিলসহ দিনব্যাপি আয়োজনের মধ্যদিয়ে উযযাপন করা হয়েছে সুবর্ণজয়ন্তী ও মহান স্বাধীনতা দিবস।

ভৈরব উপজেলা প্রশাসনের আয়োজনে সকালে দূর্জয় মোড়ে স্বাধীনতা স্মৃতিস্তম্ভে ৩১ বার তোপধব্বনির মাধ্যমে মহান দিনব্যাপি কর্মসূচীর সূচনা করা হয়। এ সময় ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরব বাসস্ট্যান্ডে অবস্থিত মুক্তিযুদ্ধের স্মৃতিভাষ্কর্য ‘দুর্জয় ভৈরবের’ পাদদেশে উপজেলা ও থানা প্রশাসনের পক্ষ থেকে স্বাধীনতা স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করেন উপজেলা ও থানা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন।

শ্রদ্ধা জ্ঞাপন শেষে সকাল ৯টায় শহীদ আইভি রহমান পৌর ষ্টেডিয়ামে জাতীয় পতাকা উত্তোলন ও শান্তির প্রতীক পায়রা অবমুক্তির মাধ্যমে শুরু হয় কুচকাওয়াজ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে মুক্তিযোদ্ধের উপর ডিসপ্লে প্রদর্শনী। এছাড়াও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও শহীদ পরিবারের মাঝে উপহার প্রদান করা হয়।

পরে বেলা ১২টায় উপজেলা পরিষদের বঙ্গ-বন্ধু হল রুমে উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাদিকুর রহমান সবুজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া।

এছাড়াও বিশেষ অতিথিদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ জুলহাস হোসেন সৌরভ, ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা, পৌর মেয়র আলহাজ্ব ইফতেখার হোসেন বেনু, কিশোরগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মির্জা মোঃ সোলায়মান, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু, পৌর আওয়ামী লীগ সভাপতি এস এম বাকি বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রীর সভাপতি রোটারিয়ান আলহাজ্ব হুমায়ুন কবির, ভৈরব উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মানোয়ারা বেগম, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. সিরাজ উদ্দিন, সাবেক ডেপুটি কমান্ডার ফরহাদ আহম্মেদ প্রমুখ।

 

এছাড়া আমন্ত্রিত অন্যান্য অতিথিদের মাঝে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বুলবুল আহমেদ, উপজেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য কবিরুজ্জামান রুমান, উপজেলা বিএনপির আহবায়ক মোঃ রফিকুল ইসলাম, সাবেক পৌর মেয়র হাজী মোঃ শাহিন। উপজেলা প্রশাসনের দিনব্যাপি এসব আয়োজনে মুক্তিযোদ্ধা সংসদ এবং উপজেলা আওয়ামী লীগ ও এর সহযোগী অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com