সোমবার, ০১ মার্চ ২০২১, ০৯:২৮ অপরাহ্ন

মাদক ক্রয়-বিক্রয় করাই ছিল তাদের পেশা

মো: আল-আমীন, কিশোরগঞ্জ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১
  • ১২০ বার পড়া হয়েছে
মাদক ক্রয়-বিক্রয় করাই ছিল তাদের পেশা

র‌্যাবের দুই দিনের অভিযানে তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

কিশোরগঞ্জে র‌্যাবের দুইদিনের অভিযানে জেলা সদর ও করিমগঞ্জ উপজেলা থেকে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীবৃন্দ মাদক ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত থাকার কথা র‌্যাবের কাছে স্বীকার করেছে। র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্প প্রেস রিলিজে এসব তথ্য জানিয়েছেন।

বৃহস্পতিবার (২১ জানুয়ারী) সকালে করিমগঞ্জ উপজেলার জাফরাবাদ ইউনিয়নের জালালাবাদ এলাকা হতে মাদক ব্যবসায়ী মো: মামুন মিয়া (২৬) কে গ্রেফতার করা হয়েছে। সে কটিয়াদী উপজেলার ধুলদিয়া ইউনিয়নের সতেরধুন এলাকার মো: জামাল উদ্দিনের ছেলে। গোপন সংবাদের ভিত্তিতে এবং র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারীতে আজ সকালে তাকে ১৭৬০ পিস ইয়াবা, নগদ ১ হাজার ৯শ টাকা ও দুইটি মোবাইল সেট’সহ গ্রেফতার করা হয়।

অপরদিকে গতকাল বুধবার (২০ জানুয়ারি) সন্ধ্যার দিকে কিশোরগঞ্জ সদরের নান্দলা জালিয়াপাড়া চৌদ্দশত মাছবাজার এলাকা হতে মাদক ব্যবসায়ী মোঃ আরিফুল ইসলাম (১৯) ও মোঃ রানা (২১) কে গ্রেফতার করা হয়। মো: আরিফুল ইসলাম কিশোরগঞ্জ সদরের চৌদ্দশত ইউনিয়নের নোহার এলাকার আব্দুর সাত্তারের ছেলে এবং মো: রানা একই এলাকার আব্দুল আজিজের ছেলে। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ১৪৫ পিস ইয়াবা, নগদ ১ হাজার টাকা উদ্ধার করা হয়।

 

এই খবরটি পড়ুন: কিশোরগঞ্জের দুই উপজেলা থেকে ১৫ জুয়ারীকে আটক করেছে র‌্যাব

র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উৎঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। র‌্যাব-১৪ এর দায়িত্বপূর্ণ এলাকায় মাদক সংক্রান্ত অপরাধ কর্মকান্ড দমনের লক্ষ্যে র‌্যাব ফোর্সেস অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার করে আইনের আওতায় এনে মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

 

কিশোরগঞ্জ র‌্যাব-১৪, সিপিসি-২ ক্যাম্পের অধিনায়ক এম শোভন খান (বিএন) জানিয়েছেন, আসামীবৃন্দ মাদক ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তিনি আরও জানান, মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের এ ধরণের অভিযান অব্যাহত থাকবে। আসামীদের বিরুদ্ধে তাদের স্ব-স্ব উপজেলার থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2020 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com