সোমবার, ২৭ মে ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।
সর্বশেষ খবর :

মিথ্যাচার করে আ’লীগের জয় রোধ করা যাবে না

আল মামুন, খাগড়াছড়ি প্রতিনিধি
  • আপডেট সময় শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৫ বার পড়া হয়েছে
মিথ্যাচার করে আ’লীগের জয় রোধ করা যাবে না

বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে বাংলাদেশের স্বপ্নকে হত্যা করেছে স্বাধীনতা বিরোধী দোষরা। শুধু তাই নয় বাংলাদেশের মুক্তিযুদ্ধের ইতিহাস মুছে দিয়ে এ দেশকে আরো দুর্বল করার চেষ্টা করেছে। তারা এখনো নানান ষড়যন্ত্রে লিপ্ত বলে মন্তব্য করেছে ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

শনিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে মহালছড়ি সরকারি হাইস্কুল মাঠে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় তিনি আরো বলেন, মিথ্যাচার করে, দেশের মানুষের জানমালের ক্ষতি করে আওয়ামী লীগের জয় রোধ করা যাবে না। বাংলাদেশ আওয়ামী লীগ জনগণের সংগঠন, উন্নয়নের দল।

বর্তমান সরকারেই পার্বত্য চট্টগ্রাম (শান্তি চুক্তি) চুক্তি করে সফল এবং পাহাড়ে শান্তি বয়ে এনেছে উল্লেখ করে বিএনপির নানা দূর্নীতির কথা তুলে ধরেন তিনি। বক্তব্যে দলীয় নেতাকর্মীরা বলেন, আর যদি বিএনপি যদি ক্ষমতায় আসতে পারে তাহলে খাগড়াছড়ির হবে সে ২০০১ সালে পাহাড়ের গড ফাদার ওয়াদুদ ভুঁইয়ার ত্রাস-নৈরাজ্যের রাজত্বের কেন্দ্রবিন্দু। তাই আবারো উন্নয়নের জোয়ারের ধারাবাহিকতা বজায় রাখতে সারাদেশের উন্নয়নের চিত্র তুলে ধরে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই মন্তব্য করে আবারো নৌকায় ভোট দেওয়ার আহবান জানান বক্তারা।

বক্তারা আরো বলেন, বসন্ত আসলেই বসন্তের কোকিলারা কুহু কুহু করে। সুবিধাবাদী খাগড়াছড়ি এসব গুটি কয়েক ষড়যন্ত্রের হোতাদের নাম উল্লেখ করে তাদের বিরুদ্ধে পাহাড় সমান অভিযোগের কথা তুলে ধরেন। সংগঠনের মধ্যে অনেক ঘর শত্রুু বিবিশন আছে বলেও আখ্যায়িত করে নেতাকর্মীরা বলেন, অপপ্রচার ও স্বার্থ হাঁসেলের অপচেষ্টা,ষড়যন্ত্র করে কোন লাভ হবে না বরং ষড়যন্ত্রের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণের হুশিয়ারী জানান দলের নেতারা।

মহালছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি রতন কুমার শীলের সভাপতিত্বে সাধারন সম্পাদক মো: জসিম উদ্দিনের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন,খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া,মংক্যচিং চৌধুরী,যুগ্ম সম্পাদক ও জেলা পরিষদ সদস্য এড.আশুতোষ চাকমা,এম এ জব্বার,সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক খোকনেশ্বর ত্রিপুরা,পাজেপ সদস্য নিলোৎপল খীসা, শুভ মঙ্গল চাকমা, মাঈন উদ্দিন,ক্যজরী মারমা,জেলা পরিষদ সদস্য ও মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহিনা আক্তার,পাজেপ সদস্য ও জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক শতরূপা চাকমা,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শওকত উল ইসলাম,সাবেক জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা।

এতে আরো অংশ নেয়, খাগড়াছড়ির সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো: রইস উদ্দন, জেলা আওয়ামী লীগ সদস্য শামীম চৌধুরী,আফতাব উদ্দিন চৌধুরী,এড.নুরুল্লাহ হিরো, খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বিশ্বজিত রায় দাশ, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক পরিমল দেবনাথ,দীঘিনালা উপজেলা চেয়ারম্যান মো: কাশেম,জেলা যুবলীগের সাধারন সম্পাদক কেএম ইসমাইল হোসেনসহ খাগড়াছড়ি ৮ উপজেলার নেতারা এতে বক্তব্য রাখেন।

এর আগে এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা মহালছড়ি-লংগদু সড়কের চেঙ্গী নদীর উপর ৯ কোটি ৬০ লক্ষ টাকা ব্যায়ে ৯৬ মিটার দীর্ঘ পিসি গার্ডার ব্রীজ, ৩ কোটি ১৩ লক্ষ টাকা মাইসছড়ি চোংড়াছড়ি মগপাড়ায় সড়ক উন্নয়ন, ৯ কোটি ৮২ লাখ টাকা ব্যায়ে ক্যায়াংঘাটে সড়ক উন্নয়ন,মহালছড়ি সরকারি কলেজসহ বেশ কয়েকটি প্রকল্পে মোট ২৫ কোটি টাকার উন্নয়ন কাজের উদ্বোধন করেন।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com