শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১০:৪০ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।
সর্বশেষ খবর :

মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের সম্পত্তিতে অবৈধ অবস্থানকারীদের উচ্ছেদ

ডেস্ক নিউজ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
  • ২৩ বার পড়া হয়েছে
মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের সম্পত্তিতে অবৈধ অবস্থানকারীদের উচ্ছেদ

বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের মালিকানাধীন হরদেও গ্লাস ওয়ার্কস, ২৮/২ কে এম দাস লেন, ঢাকা (৪নং শ্রমিক কলোনি) এর জায়গায় অবৈধভাবে অবস্থানকারীদের উচ্ছেদ করেছে ট্রাস্ট কর্তৃপক্ষ।

বৃহষ্পতিবার (২৪ আগস্ট) সকাল সাড়ে দশটা হতে এ উচ্ছেদ কার্যক্রম পরিচালনা করা হয়। ঢাকা মেট্রোপলিটন পুলিশ এবং ওয়ারী থানার পুলিশ ফোর্স সহায়তায় অভিযানে নেতৃত্ব দেন ট্রাস্টের সচিব ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তরফদার মোঃ আক্তার জামীল।

এছাড়া উচ্ছেদ কার্যক্রমে ট্রাস্টের কর্মকর্তা-কর্মচারী, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধাগণ এবং শহিদ, খেতাবপ্রাপ্ত ও যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মহান স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণকারী যুদ্ধাহত ও খেতাবপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা, মৃত যুদ্ধাহত ও মৃত খেতাবপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা পরিবার ও শহিদ বীর মুক্তিযোদ্ধা পরিবারের কল্যাণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭২ সালে বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যান ট্রাস্ট প্রতিষ্ঠা করেন।
.
বর্তমানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com